চন্দনাইশে লাশ দেখে এসে কোয়ারেন্টাইনে আনোয়ারার স্বামী-স্ত্রী

চট্টগ্রামের চন্দনাইশে এক আত্মীয়ের লাশ দেখতে যাওয়ায় স্বামী-স্ত্রীকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন। তারা আনোয়ারার বাসিন্দা।

শনিবার (৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টায় তাদের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার এ নির্দেশনা দিয়েছেন আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ।

জানা গেছে, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাামের চন্দনাইশ থানার দোহাজারী পৌরসভার জামিজুরী গ্রামের কাছাকাছি একটি এলাকায় আত্মীয় মারা গেলে দেখতে যান স্বামী-স্ত্রী দু’জনের। সন্ধ্যায় সে এলাকা থেকে উপজেলার সদর ইউনিয়নের বিলপুর গ্রামের একটি ভাড়া বাসায় উঠলে স্থানীয়রা সেটা জানতে পেরে খবর দেন স্থানীয় ইউপি সদস্যকে। পরে উপজেলা প্রশাসন তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়।

এর আগে করোনা শনাক্ত হওয়া বৃদ্ধের নিকটাত্মীয়ের বাড়ি জামিজুরী গ্রাম লকডাউন করে উপজেলা প্রশাসন।

বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ মুক্তার হোসেন বলেন, লকডাউন করে দেওয়া এলাকায় তারা তাদের আত্মীয়কে দেখতে যান। সেটা জেনে পার্শ্ববর্তী লোকজনেরা আতঙ্কে আছেন। সে ভয়ে তাদের হোম কোয়ারেন্টাইনে পাঠানোর জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) জানানো হয়। তিনি এসে স্বামী-স্ত্রীকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলেন।

এএইচ/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!