চট্টগ্রাম রেলের ৩ স্টেশনমাস্টার কাজ ফেলে হঠাৎ কুমিল্লায়

1

স্টেশনের কাজ ফেলে বিদায় সংবর্ধনার অনুষ্ঠানে যোগ দিতে চট্টগ্রাম থেকে কুমিল্লার নাঙ্গলকোটে ছুটে যান তিন স্টেশনমাস্টার। শনিবার (১২ জুন) সকালে নাঙ্গলকোটের স্টেশনের ওই অনুষ্ঠানে যান তারা।

বিদায় সংবর্ধনায় যোগ দিতে চট্টগ্রাম থেকে যান ষোলশহর স্টেশনমাস্টার ফখরুল ইসলাম, জানালীহাট স্টেশনমাস্টার সালাম ভূইয়া ও এসআরবি স্টেশনমাস্টার জাফর উল্লা মজুমদার।

এছাড়া ফেরার সময় সকাল ৮টায় ঢাকা থেকে ছেড়ে আসা মহানগর প্রভাতীকে নাঙ্গলকোট স্টেশনে থামিয়ে তারা ট্রেনে ওঠেন বলে জানা গেছে।

জানা যায়, রেলওয়ে নাঙ্গলকোট স্টেশনের পয়েন্টম্যান আবদুল কাদের ভূঁইয়া, মো. ইদ্রিস মিয়া ও আবুল কাশমে ভূঁইয়ার অবসর উপলক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্টেশনমাস্টার মো. জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের ভারপ্রাপ্ত বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিও) আনসার আলী।

Yakub Group

খোদ ডিটিওসহ তিন স্টেশন ম্যানেজারের দায়িত্ব ফেলে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেওয়াকে দায়ত্বিহীনতার পরিচয় বলে মন্তব্য করেছেন অনেকে।

নিয়ম অনুযায়ী, নির্দিষ্ট এরিয়া বা জেলার বাইরে যেতে হলে প্রধান পরিবহন কর্মকর্তাকে অভিহিত করে ছুটি নিতে হয়। তবে এক্ষেত্রে তিন স্টেশনমাস্টার এসবের কোনো তোয়াক্কা না করে কুমিল্লায় বিদায় অনুষ্ঠানে যোগ দেন।

সিএম/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm