চট্টগ্রাম রেলস্টেশনে সেনা সদস্যকে মারধর, রাতভর অভিযানে আটক ৩

চট্টগ্রাম পুরাতন রেলস্টেশনে এক সেনা সদস্যকে মারধরের ঘটনায় তিনজনকে আটক করেছে র‍্যাব।

এ ঘটনায় আটকরা হলেন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) ট্রেনে দায়িত্বরত ইনচার্জ রবিউল ইসলাম, সিপাহী রাকিব ও রিটন চাকমা।

রবিউলকে (৪০) বুধবার (২৪ আগস্ট) মধ্যরাতে আটক করে র‍্যাব। এর আগে ভোরে ক্যান্টনমেন্ট স্টেশন থেকে রাকিবকে এবং বিকালে রিটন চাকমাকে আটক করে সেনাবাহিনী। তাদের জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব নিয়ে গেছে।

জানা গেছে, গত ১২ আগস্ট রাত ১০টায় ওই সেনা সদস্য ছুটিতে বাড়ি যাওয়ার জন্য রেলস্টেশনে আসেন। সেখানে ট্রেনে ওঠাকে কেন্দ্র করে বাকবিতণ্ডার একপর্যায়ে ওই সেনা সদস্যকে মারধর করেন আরএনবির সিপাহি রাকিব, কাউসার, রিটন চাকমা, আশীষ বড়ুয়া এবং ট্রেনে দায়িত্বরত ইনচার্জ রবিউল ইসলাম।

এক যাত্রীর ফোনে ধারন করা মারধরে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে হামলকারীদের শনাক্তে রাতে সেনাবাহিনী, র‍্যাবসহ গোয়েন্দা সংস্থার লোকজন চট্টগ্রাম স্টেশন আসেন। এ সময় তারা রবিউলকে নিয়ে যায়।

Yakub Group

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (অস্ত্র শাখা) সিআই রেজয়ানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘সেনা সদস্যের সঙ্গে অশোভন আচরণকারীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।’

চট্টগ্রাম স্টেশন ম্যানেজার রতন কুমার চৌধুরী বলেন, ‘ঘটনার কিছুই জানতাম না আমরা। হঠাৎ সেনাবাহিনীর সদস্যরা এসে ভিডিও ফুটেজ দেখায় আমাদের। আমরা আমাদের পক্ষ থেকে সুষ্ঠু তদন্তের জন্য সহায়তা করেছি।’

জেএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm