চট্টগ্রাম রেলওয়েমেন্স স্টোরসের পরিচালক হলেন জামাল ও জিয়াউর

0

চট্টগ্রাম রেলওয়েমেন্স স্টোরস নির্বাচনে রেলওয়ে সিআরবির হিসাবরক্ষক (অর্থ ও ক্রয়) শেখ জামাল আহাম্মদ এবং অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (সিসিএস দপ্তর-পাহাড়তলী) জিয়াউর রহমান পরিচালক নির্বাচিত হয়েছেন। শেখ জামাল রেলওয়ে শ্রমিক লীগ ও জিয়াউর শ্রমিক দলের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে।

শুক্রবার (২২ জুলাই) মধ্যরাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের অভিযোগের কারণে দু’বার ভোট গণনা হয়। এরফলে ভোটের ফল প্রকাশ করতে দেরি হয়।

রেলওয়েমেন্স স্টোরস নির্বাচনে কর্মচারী ক্যাটাগরিতে পরিচালক পদে পাঁচজন প্রতিদ্বন্দ্বিতা করেন। এদের মধ্যে বই প্রতীক নিয়ে শেখ জামাল আহাম্মদ ২ লাখ ৬০ হাজার ২৪৪টি ভোট পান। আম প্রতীক নিয়ে মো. জিয়াউর রহমান পান ২ লাখ ১৬ হাজার ১৫০ ভোট।

অন্যান্য প্রার্থীদের মধ্যে চেয়ার প্রতীকের কামরুল হাসান ২ লাখ ১৪ হাজার ৪০৮ ভোট, আনারস প্রতীকের আবদুস সালাম ১ লাখ ৬১ হাজার ১৩৯ ভোট, রেলগাড়ি প্রতীকের মন্জুরুল করিম ১ লাখ ৫১ হাজার ৩৩২ ভোট পান।

এবারের নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ৫ হাজার ১৮৮ জন। কিন্তু এখানে প্রতি ভোটারের শেয়ার অনুযায়ী ভোট কাউন্ট হয়। নিয়ম অনুযায়ী একজন ভোটার সর্বোচ্চ ১৫ হাজার টাকার শেয়ার কিনতে পারেন। সেই হিসেবে তার ভোটের পাওয়ার হবে ৬০০। অর্থাৎ তিনি যাবে ভোট দেবেন তার হিসেবে ৬০০ ভোট যোগ হবে।

Yakub Group

জেএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm