আক্রান্ত
১৪৯৯১
সুস্থ
৩০৬১
মৃত্যু
২৪০

চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার রাফি স্মৃতি ক্রিকেট লিগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

0

চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থা আয়োজিত রাফি স্মৃতি মহানগরী জুনিয়র ক্রিকেট লিগের ক্লাব প্রতিনিধি সভা শুক্রবার সন্ধ্যায় এম এ আজিজ স্টেডিয়ামস্থ সংস্থার নতুন অফিসে সংস্থার সাধারণ সম্পাদক প্রফেসর শায়েস্তা খানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। লিগের সার্বিক দিক নির্দেশনা উপস্থাপন করেন ক্রিকেট কমিটির সম্পাদক ফরিদ আহমদ। সভায় উপস্থিত দলগুলোর প্রতিনিধি ও সংস্থার সদস্যবৃন্দের সহযোগিতায় অংশগ্রহণকারী ২৮টি দলকে লটারির মাধ্যমে ৮ টি গ্রুপে বিভাজন করা হয়।

গ্রুপ পর্ব শেষে শীর্ষে থাকা ৮ টি দল নক আউট পদ্ধতিতে কোয়ার্টার ফাইনাল খেলবে। এরপর ক্রমান্বয়ে সেমিফাইনাল ও ফাইনাল খেলবে। সভায় আরো উপস্থিত ছিলেন সংস্থার যুগ্ম সম্পাদক ইবাদুল হক লুলু, ক্রিকেট কমিটির ভাইস-চেয়ারম্যান কায়সার মির্জা, আব্দুল হাই জাহাঙ্গীর, ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক ওয়ালিউল আবেদীন শাকিল, আব্দুল গফুর পন্টি, ক্রিকেট কমিটির সদস্য সাইফুল রহমান সুমন, আদিল কবির প্রমুখ।

গ্রুপভিত্তিক দলগুলোর মধ্যে- ‘ক’ গ্রুপের দলগুলো হচ্ছে- ব্রাদার্স ক্রিকেট অ্যাকাডেমি, শহীদ শাহজাহান সংঘ, ব্রাইট ক্রিকেট অ্যাকাডেমি ও ইস্পাহানী ক্রিকেট অ্যাকাডেমি। ‘খ’ গ্রুপের দলগুলো হচ্ছে- আফতাব আহমেদ ক্রিকেট অ্যাকাডেমি, ও আর নিজাম রোড স্পোর্টিং ক্লাব ও মিলেনিয়াম ক্রিকেট অ্যাকাডেমি। ‘গ’ গ্রুপের দলগুলো হচ্ছে- উদীয়মান ক্রিকেট অ্যাকাডেমি, এস এস ক্রিকেট অ্যাকাডেমি, চিটাগাং ইউথ ক্রিকেট অ্যাকাডেমি ও চিটাগাং ক্রিকেট অ্যাকাডেমি। ‘ঘ”‘ গ্রুপের দলগুলো হচ্ছে- মাঝির ঘাট বাদশা মিয়া স্মৃতি সংসদ, মিরশ্বরাই ক্রিকেট অ্যাকাডেমি, জে ডি সি ক্রিকেট অ্যাকাডেমি।

‘ঙ’ গ্রুপের দলগুলো হচ্ছে- নাসিরাবাদ স্পোর্টিং ক্লাব, পোর্ট সিটি ক্রিকেট অ্যাকাডেমি, রিচ ব্রাদার্স ক্রিকেট অ্যাকাডেমি ও জুনিয়র ক্রিকেট ট্রেনিং অ্যাকাডেমি। ‘চ’ গ্রুপের দলগুলো হচ্ছে- চট্টগ্রাম বন্দর স্পোর্টস কমপ্লেক্স, স্বাধীনতা ক্রিকেট অ্যাকাডেমি, কোয়ালিটি স্কুল অব ক্রিকেট ও শাহ গরীবুল্লাহ স্পোটিং ক্লাব। ‘ছ’ গ্রুপের দলগুলো হচ্ছে- চিটাগাং ওয়ারিয়র্স স্পোটিং ক্লাব, চিটাগাং ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান ও ইনডিপেন্ডেন্ট ক্রিকেট অ্যাকাডেমি এবং ‘জ’ গ্রুপের দলগুলো হচ্ছে- বায়েজিদ স্পেটিং ক্লাব, ইস্পাহানী স্পোটিং ক্লাব ও শতাব্দী ক্রিকেট অ্যাকাডেমি।

তবে প্রতিনিধি সভায় টুর্নামেন্ট শুরু করার তারিখ জানাতে পারেননি আয়োজকরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm