s alam cement
আক্রান্ত
১০২১১০
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩১৩

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রী উত্ত্যক্তের অভিযোগে নির্মাণ শ্রমিক আটক

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দর্শণ বিভাগের এক ছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে এক নির্মাণ শ্রমিককে আটক করেছে প্রক্টরিয়াল বডি। পরে বিশ্বিবদ্যালয়ের আশেপাশে আর কাজ করবে না শর্তে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

সোমবার (১১ অক্টোবর) সকাল দশটার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের বিপরীতে একটি নির্মাণাধীন ভবনের সামনে থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাকে আটক করে প্রক্টরিয়াল বডির কাছে হস্তান্তর করে।

আটক ওই নির্মাণ শ্রমিকের নাম মোহাম্মদ মাসুদ। গত এক সপ্তাহ ধরে সে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলো।

ওই ছাত্রীর স্বামী ও বিশ্ববিদ্যালয়ের রাজনীতি বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী রাশেদ সামি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, কেন্দ্রীয় মসজিদের বিপরীতে নাহার ভিলা নামের এক নির্মাণাধীন ভবনের এক শ্রমিক টিউশনে যাওয়ার সময় আমার স্ত্রীকে এক সপ্তাহ ধরে বিভিন্ন কটু কথা বলে আসছিলো। গতকাল ভবন মালিককে বিষয়টি জানালে তিনি কোন পদক্ষেপ নেননি। সর্বশেষ আজ সকালেও টিউশনে যাওয়ার সময় উত্ত্যক্ত করেছে। আমরা এ খবর পেয়ে তাকে আটক করে জিরো পয়েন্টে পুলিশ বক্সে নিয়ে আসি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে এক নির্মাণ শ্রমিককে বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা ধরে পুলিশ বক্সে নিয়ে আসে। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করেছি। সে উত্ত্যক্তের বিষয়টা স্বীকার করেছে। আমরা মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দিয়েছি।

এমআইটি/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm