চট্টগ্রাম বিভাগের ৮ জেলায় ৬০০ কর্মী নেবে টিএমএসএস, বেতন ২৪ থেকে ২৬ হাজার

0

চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটিসহ মোট আট জেলায় ৬০০ লোক নিয়োগ দেবে বেসরকারি উন্নয়ন সংস্থা টিএমএসএস। ঋণ কর্মসূচির জন্য দুই ধরনের পদে চাকরি পাবেন এসব লোক। দেশের সব জেলার প্রার্থীরা আবেদনের সুযোগ পাবেন। তবে কর্মস্থল হবে চট্টগ্রাম বিভাগের ৮ জেলায়।

আবেদনপত্র পাঠাতে হবে আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে।

যেসব প্রার্থী চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, ফেনী ও নোয়াখালী জেলায় কাজ করতে ইচ্ছুক তাদের টিএমএসএস ডোমেইন অফিস ৫৪৯ ডিটি রোড, আবদুল আলী হাট, অলংকার মোড়, পাহাড়তলী, চট্টগ্রাম— এই ঠিকানায় আবেদনপত্র প্রেরণ ও জমা দিতে হবে।

কর্মস্থল

চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, ফেনী, নোয়াখালী, কুমিল্লা, চাঁদপুর ও লক্ষ্মীপুর।

১. শাখা হিসাবরক্ষক কাম কম্পিউটার অপারেটর (মাইক্রোফাইন্যান্স)

পদসংখ্যা : ২০০টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : বাণিজ্যে স্নাতক; তবে বিবিএসম্পন্ন (ফিন্যান্স/অ্যাকাউন্টিং) প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। এমএস ওয়ার্ড ও ইন্টারনেট ব্রাউজিংয়ে দক্ষতাসহ কম্পিউটারে টাইপিং স্পিড মিনিটে ইংরেজিতে ৪০ ও বাংলায় ৩০ থাকতে হবে।
বয়স : সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন : ২৬,১০০ টাকা (শিক্ষানবিশকালে ২১,০০০ টাকা)।

২. ফিল্ড সুপারভাইজার (মাইক্রোফাইন্যান্স)

পদসংখ্যা : ৪০০টি।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : স্নাতক /স্নাতকোত্তর/সমমান।
বয়স : সর্বোচ্চ ৩৫ বছর।
বেতন স্কেল : ২৩,৯৭৬ টাকা (শিক্ষানবিশকালে ১৮,৬৩০ টাকা)।

যেভাবে করতে হবে আবেদন

আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, মোবাইল নম্বর, পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপিসহ এইচআর-এম (অ্যাডমিন) বরাবরে আবেদন করতে হবে। নির্বাচনী পরীক্ষায় অংশ নেওয়ার সময় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদপত্র সঙ্গে আনতে হবে।

নির্বাচনী পরীক্ষার ফি

নির্বাচনী পরীক্ষার ফি বাবদ ৩০০ টাকার মানি রশিদ/ পে-অর্ডার আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে।

শর্তাবলী

নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের সময় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদ সঙ্গে আনতে হবে। নির্বাচিত প্রার্থীদের যোগদানের সময় সংস্থা কর্তৃক নির্ধারিত পরিমাণ অর্থ জামানত দিতে হবে। ইতিপূর্বে যারা টিএমএসএসের চাকরি থেকে অব্যাহতি নিয়েছেন, আবেদন করার ক্ষেত্রে তাদের টিএমএসএসের কর্ম অভিজ্ঞতা অবশ্যই উল্লেখ করতে হবে। তবে টিএমএসএস কর্তৃক চাকরিচ্যুত কর্মী আবেদন করতে পারবেন না। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো টিএ/ ডিএ প্রদান করা হবে না। কর্তৃপক্ষ কোনো কারণ বা ব্যাখ্যা ছাড়াই আবেদনপত্র বাতিল করতে পারে।

নিয়োগ বিজ্ঞপ্তি পাওয়া যাবে টিএমএসএসের ওয়েবসাইটে

চট্টগ্রাম বিভাগের ৮ জেলায় ৬০০ কর্মী নেবে টিএমএসএস, বেতন ২৪ থেকে ২৬ হাজার 1

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm