s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

চট্টগ্রাম প্রতিদিনের সাইটে ঢুকতে বাধা পাচ্ছেন দেশের পাঠকরা

0

বেশ কিছুদিন ধরে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থান থেকে দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের ওয়েব পোর্টালে (https://ctgpratidin.com) ঢুকতে পারছেন না অনেক পাঠক। ফোন, মেইল, ক্ষুদেবার্তায় পাঠকরা জানিয়ে আসছেন, চট্টগ্রাম প্রতিদিনে প্রকাশিত কোনো খবর তারা দেখতে পাচ্ছেন না। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত সংবাদের লিংক পেলেও সেখানে ক্লিক করলে আর সাইট খুলতে বাধা পাচ্ছেন।

দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের ওয়েব পোর্টালে প্রযুক্তিগত কোনো সমস্যা নেই বলে শুরুতেই নিশ্চিত হওয়া গেছে সার্ভার ও ডেভেলপার টিম থেকে।

আকস্মিক এমন অস্বাভাবিক পরিস্থিতিতে তথ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী হাছান মাহমুদ ও তথ্যসচিব বরাবরে চট্টগ্রাম প্রতিদিন কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে চিঠি দিয়ে এ ব্যাপারে জানতে চেয়েছে। কিন্তু তাদের কাছ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি এখন পর্যন্ত। বাংলাদেশ টেলিযোগাযোগ ও নিয়ন্ত্রক সংস্থায় (বিটিআরসির) যোগাযোগ করেও কোনো বক্তব্য পাওয়া সম্ভব হয়নি।

দেশের ভেতরে পাঠকরা দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের ওয়েব পোর্টালে ঢুকতে সমস্যায় পড়লেও দেশের বাইরের পাঠকরা অনায়াসে ঢুকতে পারছেন। অন্যদিকে প্রক্সি বা ভিপিএন ব্যবহার করে দেশের ভেতর থেকে সাইটে ঢোকা যাচ্ছে— এমন কথা জানিয়েছেন কিছু কিছু পাঠক।

ওয়েবসাইটের বৈশ্বিক র‌্যাংকিং নির্ধারক অ্যালেক্সার সবশেষ র‍্যাংকিংয়ে ঢাকার বাইরের দৈনিক ও অনলাইন পোর্টালগুলোর মধ্যে চট্টগ্রাম প্রতিদিন দীর্ঘদিন ধরেই ধারাবাহিকভাবে রয়েছে শীর্ষস্থানে।

Din Mohammed Convention Hall

নির্ধারিত প্রক্রিয়া ও যাচাইবাছাই শেষে গত বছরের নভেম্বরে সরকারের তথ্য মন্ত্রণালয় থেকে চূড়ান্ত নিবন্ধন পায় দেশের অন্যতম শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল চট্টগ্রাম প্রতিদিন ডট কম (ctgpratidin.com)। এটি দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের অনলাইন সংস্করণ। ঢাকার বাইরের কোনো দৈনিক পত্রিকার অনলাইন পোর্টাল প্রথম এই চূড়ান্ত অনুমোদন পায়।

চট্টগ্রাম প্রতিদিনের অসংখ্য পাঠককে হঠাৎ এমন অদ্ভূত ও অস্বাভাবিক ভোগান্তির শিকার হতে হচ্ছে বেশ কিছুদিন ধরে— এটা আমাদের বেদনাহত করছে। প্রিয় পাঠক, আমরা দুঃখিত! তবে বেআইনি কোনো চাপের কাছে কখনোই নত হবে না চট্টগ্রাম প্রতিদিন। দুর্নীতিবাজ ও তাদের আশ্রয়দাতাদের বিরুদ্ধে এবং মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে চট্টগ্রাম প্রতিদিনের অবস্থান সবসময়ই থাকবে অটুট।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm