চট্টগ্রাম নর্দান পাবলিক স্কুলে পুরস্কার বিতরণ

চট্টগ্রাম নর্দান পাবলিক স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান সোমবার (২৬ ডিসেম্বর) অনুষ্ঠিত হয়েছে।

অধ্যক্ষ মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে ও উপাধ্যক্ষ এম সাইফুল রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক সমকালের সিনিয়র সাব এডিটর ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দীন হায়দার।

প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক, সংগঠক নাজিম উদ্দীন চৌধুরী এ্যানেল।

বিশেষ অতিথি ছিলেন স্কুলের পরিচালক শেফায়েত হুসাইন ও হাফেজ ক্বারী মুহাম্মদ আমান উল্লাহ দৌলত। স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠানের পরিচালক লায়ন সাইদুর রহমান মিন্টু।

এতে বক্তারা বলেন, ‘শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান কাজ, জ্ঞান সৃষ্টির মাধ্যমে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলা। কোমলমতি শিক্ষার্থীদের ওপর বইয়ের বোঝা তুলে না দিয়ে, তাদের কর্মমুখি শিক্ষার প্রতি আকৃষ্ট করতে হবে। শিক্ষার্থীদের দেশপ্রেমিক ও মানবিক মানুষ হিসাবে গড়ে তুলতে হবে।’

অনুষ্ঠানে গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী এবং বার্ষিক পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও শিক্ষাসামগ্রী প্রদান করা হয়।

Yakub Group

এতে আরও উপস্থিত ছিলেন আনোয়ার সেলিম মামুন, শহিদুল ইসলাম হেদায়েত, জোবায়দা নাসরিন, রনি বড়ুয়া, জাকিয়া সুলতানা, কানিজ ফাতেমা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm