চট্টগ্রাম নগরের হাজারো পরিবারের পাশে দাঁড়ালো যুবদল

0

করোনা ভাইরাস সংক্রমণের কারণে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় জাতীয়তাবাদী যুবদল চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে এক হাজার পরিবারের কাছে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সাধারণ ছুটি ঘোষণার পর থেকে ৪ এপ্রিল পর্যন্ত এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘জাতীয়তাবাদী যুবদলের নেতাকর্মীরা নগরীর প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে, পাড়া মহল্লায় গত এক সপ্তাহব্যাপী করোনা ভাইরাস সংক্রমণের কারণে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় স্থানীয় গরীব, দুঃস্থ ও আসহায় মানুষদের মাঝে চাল, ডাল, আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী, সাবান ও মাস্ক বিতরণ করেছে। এক হাজার পরিবারকে ইতোমধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে।দেশের সার্বিক পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত এ কার্যক্রম চলমান থাকবে।’

এদিকে নগরীর পাহাড়তলী, আকবরশাহ, হালিশহর ও ডবলমুরিং, পতেঙ্গা, পাঁচলাইশ, বাকলিয়া, চান্দগাঁও এলাকার বিভিন্ন সড়ক, ফুটপাত, স্থানীয় বাজার, মসজিদ জীবাণুমুক্ত রাখতে জীবাণুনাশক ছিটানো হয় যুবদলের পক্ষ থেকে।

এসব কর্মসূচিতে অংশ নেন চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ, সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন, সহ-সভাপতি নুর আহমেদ গুড্ডু, ফজলুল হক সুমন, আবদুল গফুর বাবুল, যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, পাঁচলাইশ থানা যুবদলের আহবায়ক মোঃ আলী শাকী, খুলশী থানার আহবায়ক হেলাল হোসেন, নগর যুবদলের দপ্তর সম্পাদক মোহাম্মদ সাগির, পাহাড়তলী থানা যুবদলের সদস্য সচিব শওকত খাঁন রাজু, ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড যুবদলের আহবায়ক মোঃ ইউনুছ, ১৪ নং লালখান বাজার ওয়ার্ড যুবদলের আহবায়ক জহিরুল ইসলাম জহির, ১১ নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড যুবদলের আহবায়ক মো. মুজাহিদ প্রমুখ।

এফএম/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm