আক্রান্ত
১৪৯৯১
সুস্থ
৩০৬১
মৃত্যু
২৪০

চট্টগ্রাম থেকে সিলেট— ‘ছিনতাই’ হল জিম্বাবুয়ে ম্যাচের ভেন্যু!

0

সবকিছুই ঠিকঠাক ছিল। জিম্বাবুয়ের সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের ভেন্যু হিসেবে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামকে চূড়ান্ত করে রেখেছিল বিসিবি। হঠাৎ করেই জানা গেল, এটা আর চট্টগ্রামে হচ্ছে না, হবে সিলেটে!

সোমবার (১০ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে কোনো কারণ না দেখিয়েই বিসিবি জানিয়ে দিল— চট্টগ্রামে নয়, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামেই হবে জিম্বাবুয়ের সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ১৫ ফেব্রুয়ারি বাংলাদেশে আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। একটি টেস্ট, তিন ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে তারা। আগামী ১, ৩ ও ৬ মার্চ তিনটি ওয়ানডে হওয়ার কথা ছিল চট্টগ্রামে। আগামী ২২ ফেব্রুয়ারি থেকে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে একমাত্র টেস্ট খেলবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। ঢাকা থেকে সিলেটে গিয়ে ওয়ানডে সিরিজ খেলে এসে ৯ ও ১১ মার্চ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামেই টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে দুই দল।

কিন্তু চট্টগ্রামের ম্যাচ কেন হঠাৎ সিলেটে নিয়ে যাওয়া হল— এ নিয়ে উঠেছে প্রশ্ন। ভেন্যু বদলে যাওয়ার রহস্য কী— এ নিয়েও জিজ্ঞাসার অন্ত নেই। কিন্তু কারও কাছে কোনো উত্তর এখন পর্যন্ত নেই।

সিলেট থেকে নির্বাচিত বিসিবির অন্যতম পরিচালক শফিউল আলম ভেন্যু সরানোর পেছনে কারণ হিসেবে দেখাচ্ছেন চট্টগ্রামে মাঠের সংস্কার কাজকে। তিনি বললেন, ‘শুরুতে তিন ভেন্যুতেই ম্যাচ হওয়ার কথা ছিল। সিলেটে ওয়ানডে সিরিজ, চট্টগ্রামে টি-টোয়েন্টি সিরিজ আর ঢাকায় টেস্ট। কিন্তু ব্রডকাস্টারদের জন্য তিন ভেন্যুতে ম্যাচ চালানো কঠিন। এছাড়া চট্টগ্রামে মাঠের কিছু সংস্কার কাজও হবে। আর সিলেটে যাতায়াত, আবাসন মাঠের সবরকম সুযোগ-সুবিধা আছে। বিসিবি তাই এখানে ম্যাচ দিয়েছে।’

টুকটাক সংস্কারকাজ চলতেই পারে, কিন্তু এভাবে একেবারেই ভেন্যু ছিনতাই করে নিয়ে যাওয়া অবিশ্বাস্য ঠেকছে অনেকের কাছেই।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm