চট্টগ্রাম থেকে তূর্ণা নিশীথা ঠিক সময়ে ছাড়ার সম্ভাবনা কম

0

কসবায় মুখোমুখি সংঘর্ষে ভয়াবহ ট্রেন দুর্ঘটনার কারণে মঙ্গলবার (১২ নভেম্বর) ‘তূর্ণা নিশীথা’ ও গোধূলী এক্সপ্রেস নির্ধারিত সময়ে ছাড়বে না।

মঙ্গলবার (১১ নভেম্বর) দিবাগত রাত ২টা ৫৩ মিনিটে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী ‘তুর্ণা নিশীথা’র সঙ্গে সিলেট থেকে চট্টগ্রাম অভিমুখী ‘উদয়ন এক্সপ্রেস’ ট্রেনের সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন ১৬ জন।

চট্টগ্রাম রেলস্টেশন থেকে সোমবার রাত ১১টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার চার ঘন্টা পর ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে তুর্ণা নিশীথা এক্সপ্রেস। এই দুর্ঘটনার কারণে তূর্ণা-নিশীথা ঠিক সময়ে ঢাকায় পৌঁছাতে পারেনি। অন্যদিকে ঢাকা থেকে ছেড়ে আসা তূর্ণা-নিশীথা ট্রেনটি বিকাল তিনটায় গোধূলী হয়ে চট্টগ্রাম স্টেশন ছেড়ে যায়। ওই ট্রেনও এখনও চট্টগ্রাম রেলস্টেশনে এসে পৌঁছেনি।

এদিকে সিলেট থেকে রাতে ছেড়ে আসা উদয়ন ট্রেনটি চট্টগ্রাম আসার পর সেটি সকাল ৯টায় পাহাড়িকা এক্সপ্রেস হয়ে সিলেটের উদ্দেশে ছেড়ে যায়। কিন্তু দুর্ঘটনার কারণে উদয়ন ট্রেনটি ঠিক সময়ে আসতে পারেনি। বেলা ১১টা ৩৫ মিনিটে ট্রেনটি চট্টগ্রাম স্টেশনে আসে। পরে সেটি পরিষ্কার করার পর দুপুর সাড়ে ১২টায় স্টেশন ছেড়ে যায় উদয়ন।

নির্ধারিত সময় অনুযায়ী সকাল ৭টায় সুবর্ণ, ৭টা ২০ মিনিটে বিজয়, সকাল ৭টা ৩০ মিনিটে সাগরিকা এবং সকাল ১০টায় কর্ণফুলী ট্রেনটি চট্টগ্রাম ছেড়ে যায়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন