চট্টগ্রাম থেকে ঢাকায় নেয়ার পথে কাপড়ের রোল চুরি, তিন ব্যক্তি আটক

0

চোরাই কাপড়ের রোলসহ তিন ব্যক্তিকে আটক করেছে র‍্যাব। সোমবার (২১ ফেব্রুয়ারি) চট্টগ্রাম থেকে কাভার্ডভ্যানে করে ঢাকা নিয়ে যাওয়ার পথে চট্টগ্রামের বারৈয়ারহাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার পাদরি এলাকার মো. নজরুল ইসলামের ছেলে মো. জাহিদুল ইসলাম (২৮), চাঁদপুর জেলার কচুয়া থানার কুন্ডপুর এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে মো. শহিদ উল্লাহ (৪৭) ও পটুয়াখাী জেলার মির্জাপুর থানার দক্ষিণ গাবুয়া এলাকার আলী হোসেনের ছেলে আল আমিন(২৫)। তারা সকলেই আটক হওয়া ট্রাকের চালক ও হেলপার বলে জানা গেছে।

২০ ফেব্রুয়ারি জেএম ট্রেডার্স নামে একটি প্রতিষ্ঠানের ম্যানেজার আনারুল ইসলাম র‍্যাবের কাছে অভিযোগ করেন, জেএম ট্রেডার্সে কিছু কাপড়ের রোল চট্টগ্রাম বন্দর থেকে ঢাকা পৌঁছে দেওয়ার জন্য কাভার্ডভ্যান চালক মো. জাহিদুল ইসলামের সাথে চুক্তি করা হয়।

চুক্তি অনুযায়ী ২০ ফেব্রুয়ারি রাতে চট্টগ্রাম বন্দর থেকে ৩০০টি কাপড়ের রোল কাভার্ডভ্যানে করে ঢাকার উদ্দেশ্যে রওনা করে। জাহিদুল ইসলাম তার অপর দুই সহযোগী নিয়ে ঢাকা যাওয়ার পথে কৌশলে ১১টি ফেব্রিক্স কাপড়ের রোল চুরি করে এসএ পরিবহনের মাধ্যমে আবার চট্টগ্রামের খাতুনগঞ্জ এলাকায় পাঠানোর জন্য বুকিংয়ের চেষ্টা করে।

এমন অভিযোগের ভিত্তিতে সোমবার (২১ ফেব্রুয়ারি) র‍্যাবের একটি দল এসএ পরিবহন বারৈয়ারহাট শাখায় মালামাল বুকিং করার সময় তিনজনকে আটক করে। পরে তাদের হেফাজতে থাকা ১১টি ফেব্রিক্স কাপড়ের রোল উদ্ধার করে। উদ্ধারকৃত কাপড়ের রোলের দাম ৪ লক্ষ ৯৫ হাজার টাকা।

Yakub Group

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আগেও একাধিকবার চুরি করে পণ্য বিক্রির কথা স্বীকার করে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm