আক্রান্ত
২৩৮৭০
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৩

চট্টগ্রাম থেকে চেন্নাই যাবে ইউএস-বাংলার ফ্লাইট, ২৮ অক্টোবর থেকে শুরু

0

২৮ অক্টোবর থেকে চট্টগ্রাম-চেন্নাই-চট্টগ্রাম, ঢাকা-চেন্নাই-ঢাকা ও ঢাকা-কলকাতা-ঢাকা রুটে শিডিউল ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

প্রতি মঙ্গল, বৃহস্পতি ও রোববার ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে চেন্নাই ও চেন্নাই থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স। উল্লিখিত দিনে ঢাকা থেকে সকাল ৯টায় এবং চট্টগ্রাম থেকে সকাল সাড়ে ১০টায় চেন্নাইয়ের উদ্দেশে ছেড়ে যাবে।

অন্যদিকে চেন্নাই থেকে চট্টগ্রামের উদ্দেশে দুপুর দেড়টায় ছেড়ে আসবে এবং চট্টগ্রামে বিকাল ৪টা ৪০ মিনিটে ও ঢাকায় সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে পৌঁছাবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতি সোম, বুধ, শুক্র ও শনিবার সকাল সাড়ে ১০টায় ঢাকা থেকে চেন্নাইয়ের উদ্দেশে ছেড়ে যাবে এবং স্থানীয় সময় দুপুর ১২টা ৪০ মিনিটে চেন্নাইয়ে অবতরণ করবে। একইদিন দুপুর দেড়টায় চেন্নাই থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে এবং বিকাল ৪টা ৪০ মিনিটে ঢাকায় অবতরণ করবে।

সপ্তাহের সোমবার ছাড়া অন্য ৬ দিন ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে সকাল ৯টা ৪৫ মিনিটে কলকাতার উদ্দেশে ছেড়ে যাবে এবং স্থানীয় সময় সকাল ১০টা ১৫ মিনিটে কলকাতায় অবতরণ করবে।

এছাড়া কলকাতা থেকে স্থানীয় সময় সকাল ১১টায় ছেড়ে আসবে এবং ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুপুর সাড়ে ১২টায় অবতরণ করবে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm