চট্টগ্রাম জেলা ছাত্র ইউনিয়নের নেতৃত্বে ইমরান-টিকলু

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, চট্টগ্রাম জেলা সংসদের ৩৭তম কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এতে ইমরান চৌধুরীকে সভাপতি, টিকলু কুমার দে’কে সাধারণ সম্পাদক এবং শুভ দে’কে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (৭ জানুয়ারি) দু’দিনের সম্মেলন শেষে নগরীর বৈঠকখানা মিলনায়তনে অনুষ্ঠিত কাউন্সিলে নতুন কমিটি ঘোষণা করা হয়।

ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের সদস্য ও চট্টগ্রাম জেলা সংসদের সদ্যবিদায়ী সভাপতি এ্যানি সেন নতুন কমিটি ঘোষণা করেন। এতে সদ্যবিদায়ী কমিটির সভাপতি এ্যানি সেন সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক ইমরান চৌধুরী সঞ্চালনা করেন।

কাউন্সিল অধিবেশনে সাধারণ সম্পাদকের রিপোর্ট প্রদান করেন জেলা সাধারণ সম্পাদক ইমরান চৌধুরী, সাংগঠনিক রিপোর্ট প্রদান করেন সাংগঠনিক সম্পাদক টিকলু কুমার দে, শিক্ষা প্রস্তাব দেন নিশান রায়, অর্থ রিপোর্ট প্রদান করেন কোষাধ্যক্ষ অয়ন সেনগুপ্ত।

কাউন্সিল হাউসে অর্ধ-শতাধিক কাউন্সিলর প্রস্তাবিত রিপোর্টের ওপর রাজনৈতিক, সাংগঠনিক আলোচনা করেন।

পরে বিষয় নির্বাচনী কমিটির প্রস্তাবিত নতুন জেলা কমিটির নিয়ে কাউন্সিলরগণ আলোচনা করে এবং সকলের ঐক্যমতের ভিত্তিতে ১৯ সদস্যের জেলা কমিটি পাশ করানো হয়। নির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান কেন্দ্রীয় সভাপতি মো. ফয়েজ উল্লাহ।

Yakub Group

কমিটির অন্য নির্বাচিত সদস্যরা হলেন সহ-সভাপতি পদে ডেনি বিশ্বাস, অয়ন সেনগুপ্ত, সহ-সাধারণ সম্পাদক পদে রনি কান্তি দেব, দপ্তর সম্পাদক পদে দুর্বার দেবনাথ, কোষাধ্যক্ষ পদে মিজানুর রহমান আরিফ, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে তাহলিল আবছার অর্ণব, সাংস্কৃতিক সম্পাদক পদে অবিনাশ রায়, পরিবেশ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. মোস্তফা, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক বর্ষা দেবী, ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে দীপ্ত নূর, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে এসএম নাবিল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে তানভীর এলাহী এবং সদস্য পদে অরিত্র ভট্টাচার্য।

সারাবিশ্বের গণতান্ত্রিক ও প্রগতিশীল আন্দোলনে শহীদদের স্মরণে নব নির্বাচিত কমিটি চট্টগ্রাম অস্থায়ী কেন্দ্রীয় শহীদ মিনারের বেদিতে পুস্পার্ঘ্য দেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm