চট্টগ্রাম জেলা চ্যাম্পিয়ন রাউজানের ঊনসত্তরপাড়া ও বাঁশখালীর তোতকখালী প্রাথমিক বিদ্যালয়

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

0

রাউজানের ঊনসত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাঁশখালীর ছনুয়া তোতকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চট্টগ্রাম জেলা চ্যাম্পিয়ন হয়েছে।

চট্টগ্রাম জেলা শিক্ষা অফিস আয়োজিত জেলা পর্যায়ের ফাইনাল খেলা রোববার (১২ জানুয়ারি) নগরীর এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রাউজানের ঊনসত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-০ গোলে সন্দীপের চৌকাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এবং বঙ্গমাতায় বাঁশখালীর ছনুয়া তোতকখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় একই ব্যবধানে অর্থাৎ ৪-০ গোলে রাঙ্গুনিয়া উপজেলার ভরণছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে জেলা চ্যাম্পিয়ন হয়েছে।

বঙ্গবন্ধু গোল্ডকাপে সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয়েছে চ্যাম্পিয়ন দল ঊনসত্তর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়াড় রনি হামিদ। অন্যদিকে বঙ্গমাতায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয় তোতকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তসলিমা বেগম এবং সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয় পটিয়া উপজেলার নাইখাইন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়াড় সোমা সর্দ্দার।

খেলা শেষে সমাপনী অনুষ্ঠানে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শহীদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াছ হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইটি) মোহাম্মদ আবু হাসান ছিদ্দিক।

সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হৃষীকেশ শীলের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন বনফুল এর মহাব্যবস্থাপক আমানুল আলম, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ জহির উদ্দিন চৌধুরী, সিজেকেএস সহ-সভাপতি ও রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, অহিদ সিরাজ স্বপন, নজরুল ইসলাম লেদু, এসএম শহীদুল ইসলাম, বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, পটিয়া উপজেলা শিক্ষা অফিসার আবু আহমেদ, বাঁশখালী সহকারী উপজেলা সহকারী শিক্ষা অফিসার সৈয়দ আবু সুফিয়ান, কারা পরির্দশক ফোরকানুল হক চৌধুরী, ছনুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ হারুনুর রশিদ, লায়ন মোহাম্মদ আমিরুল হক ইমরুল কায়েশসহ বিভিন্ন উপজেলার ক্রীড়া সংগঠকরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন