চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হলেন পটিয়া থানার রাশেদুল

0

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হয়েছেন পটিয়া থানার মো. রাশেদুল ইসলাম।

মাদক উদ্ধার ও ওয়ারেন্ট তামিলসহ অপরাধ দমনে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য রাশেদুল ইসলাম মার্চ মাসের জেলার শ্রেষ্ঠ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত হন।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এস এম রশিদুল হক আনুষ্ঠানিকভাবে রাশেদুল ইসলামের হাতে সম্মাননা ক্রেস্ট, সনদ তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলার পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আফরুজুল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) তারিক রহমান, সকল অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার এবং সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা।

এ বিষয়ে পরিদর্শক (তদন্ত) মো. রাশেদুল ইসলাম বলেন, ‘এই স্বীকৃতি দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে আমাকে আরও বেশি অনুপ্রেরণা যোগাবে।’

তিনি বলেন, ‘কিছু কিছু পুরস্কার মানুষের কর্মস্পৃহা যেমন বাড়িয়ে দেয় তেমনি কর্মক্ষেত্রে দায়বদ্ধতাও বাড়ায় বহুগুণ। ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) এবং ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম মজুমদারের প্রতি। যাদের দিকনির্দেশনা এবং অনুপ্রেরণা আমাকে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) এর সম্মান পেতে সহযোগিতা করেছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm