চট্টগ্রাম কাস্টমসে ৫৮ লট পণ্যের নিলাম আজ

0

চট্টগ্রাম কাস্টমসে একটি গাড়িসহ ৫৮ লট পণ্যের নিলাম হচ্ছে আজ বুধবার (১৩ এপ্রিল)। ঢাকা ও চট্টগ্রামে একযোগে দুপুর ২টার পর শুরু হবে এ নিলাম।

গাড়ি ছাড়াও লটে রয়েছে স্টিল পণ্য, গার্মেন্টস এক্সেসরিজ, বিভিন্ন ধরনের কাপড়, কেমিক্যাল, ইলেকট্রনিক্সসামগ্রী, পেপার ও পেপারসামগ্রী, হার্ডওয়্যার, টেক্সটাইল মেশিনারিজ, সিরামিক আইটেম। মূলত বিভিন্ন সময় আটক করা ও আমদানি করে কাস্টমস থেকে দীর্ঘদিন ধরে ছাড়িয়ে না নেওয়া পণ্যগুলোই নিলামে তোলা হয়েছে।

কাস্টমসের নিলাম শাখা সূত্র এ তথ্য চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করেছে।

কাস্টমস নিলামকারী প্রতিষ্ঠান কেএম কর্পোরেশনের ম্যানেজার মোহাম্মদ মোরশেদ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘নিলামে অংশগ্রহণের জন্য চট্টগ্রাম কাস্টমস হাউসের রাজস্ব কর্মকর্তা (প্রশাসন), জেলা প্রশাসকের দপ্তর এবং যুগ্ম কমিশনার (সদর), শুল্ক আবগারি ও ভ্যাট কমিশনারেট (ঢাকা দক্ষিণ) এর কার্যালয়ে নির্ধারিত টেন্ডার বক্স থাকবে। চট্টগ্রাম কাস্টমস হাউজের নিলাম শাখা এবং ঢাকা ভ্যাট কমিশনারেট কার্যালয়ে একযোগে টেন্ডার বক্স খোলা হবে।’

মোহাম্মদ মোরশেদ আরও বলেন, এবার নিলামে তোলা হবে একটি গাড়ি, স্টিল পণ্য, গার্মেন্টস এক্সেসরিজ, বিভিন্ন ধরনের কাপড়, কেমিক্যাল, ইলেকট্রনিক্সসামগ্রী, পেপার ও পেপারসামগ্রী, হার্ডওয়্যার, টেক্সটাইল মেশিনারিজ, সিরামিক আইটেমসহ বিভিন্ন মালামাল।

Yakub Group

নিলামের জন্য ইতোমধ্যে দরপত্রও আহ্বান করা হয়েছে। উপযুক্ত দরপত্র প্রদানের করলে এসব পণ্য ছাড় দেওয়া হবে।

বুধবার (১৩ এপ্রিল) দুপুর ২ টায় চট্টগ্রাম কাস্টমস হাউসের নিলাম শাখায় আনুষ্ঠানিকভাবে বক্স খোলা হবে বলে জানান তিনি।

এএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm