আক্রান্ত
১৮৬৯৫
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ সভাপতি ও সম্পাদক গ্রুপের সংঘর্ষ

0

কথা কাটাকাটির জেরে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শনিবার (১৮ জানুয়ারি) দুপুরে কলেজ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। এ সময় কলেজে অবস্থানরত ছাত্রছাত্রীদের ক্যাম্পাস থেকে বের করে দেয়া হয়। তবে সংঘর্ষে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

জানা যায়, এই ঘটনার আগেও দুই গ্রুপের মধ্যে বৃহস্পতিবার একবার হাতাহাতির ঘটনা ঘটে। সেই ঘটনার জেরেই আবারও এই সংঘর্ষ।

কলেজ সূত্রে আরও জানা যায়, দলীয় কোন্দল ও চট্টগ্রাম কলেজে ১০ তলা ভবনের চলমান কাজের বিরোধ নিয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের সাথে বিরোধ দেখা দেয়। সেই সূত্রেই দুই গ্রুপের মধ্যে বারংবার সংঘর্ষের ঘটনা ঘটছে।

যদিও ভিন্ন কথা বলছেন প্রশাসন ও কলেজ কর্তৃপক্ষ।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) রিয়াজ চৌধুরী চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘পরীক্ষা চলাকালীন সময়ে চট্টগ্রাম কলেজে মিছিল না করার বিষয়ে কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দু’গ্রুপের সঙ্গে থানা পুলিশের বৈঠক চলছিল। দুপুর ১২টার পরই বৈঠক চলাকালীন সময়ে দু’গ্রুপের কথা কাটাকাটি মধ্যেই মারামারি শুরু হয়।’

এ প্রসঙ্গে চট্টগ্রাম কলেজের অধ্যক্ষ প্রফেসর মুজিবুল হক চৌধুরী চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, পারস্পরিক তর্কবিতর্ক হয়েছে। সারাক্ষণ পুলিশ ছিল, আমরাও ছিলাম। এটা তেমন কিছু না। আমরা মিটাতে পারছি। সারাক্ষণ পুলিশ ছিল তাই সেরকম কোনো ঝামেলা হয়নি।’

তর্কের প্রসঙ্গে তিনি বলেন, ওটাতো আমরা ওদের জিজ্ঞেস করি নাই। এরকম হলে হাতাহাতি হয়। কোনো কথা শুনতে চায় না। যথেষ্ট পুলিশ ফোর্স ছিল, তাদের আলাদা করে দিয়ে চলে যেতে বলা হয়েছে। বড় কোনো ঝামেলা হয়নি।


এসআর/এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

জেলা প্রশাসনের অভিযানে একজনের ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড

কোর্ট বিল্ডিং এলাকার ফটোকপির দোকানে জাল খতিয়ানের ব্যবসা

ksrm