চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা, নিহত ৩

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কটি যেন মরণফাঁদ। মর্মান্তিক মৃত্যুর ভয়াল থাবা থেকে রেহাই পাচ্ছে না সাধারণ মানুষ। এবার ওষুধ কোম্পানি স্কয়ার ফার্মার কাভার্ড ভ্যান ও যাত্রীবাহী ঈগল পরিবহণের বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে নারীসহ তিনজন নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল দশটার সময় চকরিয়ার উত্তর হারবাং লাল ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে৷

নিহতরা হলেন- রুবিতা আক্তার (২৬), বশির মিয়া (৩৫) ও আব্দুল শুক্কুর (৪১। তবে আহতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি চিরিংগা হাইওয়ে পুলিশ।

চিরিংগা হাইওয়ে পুলিশের এএসআই দিদার বলেন, বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম থেকে যাত্রীবাহী ঈগল পরিবহনের বাসটি চট্টগ্রাম যাচ্ছিল। পথিমধ্যে চট্টগ্রাম দিক থেকে আসা স্কয়ার ফার্মার একটি মালবাহী কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক নারীসহ তিনজন নিহত হন। আহত হয় বাসের দশজন যাত্রী। তাৎক্ষণিকভাবে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

পরিদর্শক (ওসি) মো.মাহবুবুর রহমান বলেন, নিহতদের পরিবারকে খবর পাঠানো হয়েছে। আহতদের পরিচয় জানার চেষ্টা চলছে। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়া যাত্রীবাহী মিনিবাস ও কাভার্ডভ্যানের ভয়ানক মর্মান্তিক মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে৷ এতে যাত্রীবাহী বাসটি সড়ক থেকে ধান চাষের জমিতে পড়ে ৷ উক্ত দুর্ঘটনায় দুটি গাড়ি দুমড়ে মুছতে যায় ৷

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!