চট্টগ্রাম ও দুই পাহাড়ি জেলার যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না ৩ দিন

জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রাম এবং পাহাড়ের দুই জেলার বিভিন্ন এলাকায় শুক্র, শনি ও রোববার বিদ্যুৎ সরবরাহ থাকবে না।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, চট্টগ্রামের ফৌজদারহাট, বাড়বকুণ্ড; রাঙামাটি ও খাগড়াছড়ির আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

১৩ জানুয়ারি, শুক্রবার

সকাল ৮টা থেকে বিকাল ৪টা : বিতরণ বিভাগ-খাগড়াছড়ির আওতাধীন মহলছড়ি বিদ্যুৎ সরবরাহের অধীন ইসলামপুর ১১ কেভি ফিডারের ইসলামপুর ১১/০.৪ কেভি লাইনের মহালছড়ি বিদ্যুৎ সরবরাহের অধীন নানিয়াচর উপজেলা ডাকবাংলো, গুলসাছড়ি, ইসলামপুর, নানাক্রম, ১৪ মাইল, রামহরিপাড়া, বুড়িঘাট, হাতিমাড়া এলাকা।

১৪ জানুয়ারি, শনিবার

Yakub Group

সকাল ৮টা থেকে বিকাল ৪টা : শুক্করছড়ি নানিয়ারচর ৩৩/১১ কেভি লাইনের আওতায় মহলছড়ি বিদ্যুৎ সরবরাহের অধীন নানিয়ারচর উপজেলার এলাকাসমূহ।

সকাল ৮টা থেকে বিকাল ৪টা : জুরাইছড়ি উপকেন্দ্রের জুড়াছড়ি ফিডার নম্বরের আওতায় জুরাছড়ি উপজেলার সকল এলাকা।

সকাল ৮টা থেকে বিকাল ৪টা : ফৌজদারহাট-পাহাড়তলী ৩৩ কেভি লাইন এবং পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি ফিডার নম্বর পা/০৮, পা/১৭ ফৌজদারহাট পাহাড়তলী ৩৩ কেভি লাইন এবং পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি পা/০৮, পা/১৭ ফিডার সমূহ এর অধীন নিউ মুনছুরাবাদ থেকে কৈবল্যধাম রাস্তার মোড় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পাশের সকল আবাসিক, বাণিজ্যিক।

সকাল ৮টা থেকে বিকাল ৪টা : বিক্রয় ও বিতরণ বিভাগ-বাড়বকুণ্ডের আওতাধীন বারআউলিয়া-বাড়বকুণ্ড ৩৩ কেভি সার্কিট-০২ ।

সকাল ৮টা থেকে বিকাল ৩টা : বিক্রয় ও বিতরণ বিভাগ-বাড়বকুণ্ডের আওতাধীন ১১ কেভির এফ/০৪ নম্বর ফিডারের অধীন সংশ্লিষ্ট সকল এলাকা।

১৫ জানুয়ারি, রোববার

সকাল ৮টা থেকে বিকাল ৩টা : ফৌজদারহাট-পাহাড়তলী ৩৩ কেভি লাইন এবং পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি ফিডার নম্বর পা/০৮, পা/১৭ ফৌজদারহাট পাহাড়তলী ৩৩ কেভি লাইন এবং পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি পা/০৮, পা/১৭ ফিডারসমূহ এর অধীন নিউ মুনছুরাবাদ থেকে কৈবল্যধাম রাস্তার মোড় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পাশের সকল আবাসিক-বাণিজ্যিক এলাকা।

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm