s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

চট্টগ্রাম এলিট ক্লাবের ‘হেলথ সেন্টার’ উদ্বোধন

0

অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন হলো চট্টগ্রাম এলিট ক্লাব লিমিটেড (সিইসিএল) এর ‘হেলথ সেন্টার’। নগরীর ভিআইপি টাওয়ারে ক্লাবের অন্তর্বর্তী কার্যালয় সংলগ্ন এ ‘হেলথ সেন্টার’ শুক্রবার (২ এপ্রিল) সন্ধ্যায় খুলে দেওয়া হয়।

ক্লাবের নির্বাহী কমিটি ও সদস্যদের সঙ্গে নিয়ে ফিতা কেটে এই সেন্টার উদ্বোধন করেন ক্লাব প্রেসিডেন্ট আমানুল্লাহ আল সগির ছুট্টু।

উল্লেখ্য, করোনা মহামারির কারণে স্বাস্থ্যবিধি মেনে অত্যন্ত সীমিত আয়োজনের মধ্যে এই উদ্বোধনী অনুষ্ঠান সীমাবদ্ধ রাখা হয়।

সিইসিএল প্রেসিডেন্ট আমানুল্লাহ আল সগির ছুট্টু ক্লাবের ‘হেলথ সেন্টার’ চালু উপলক্ষে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তিনি ক্লাবের এই অগ্রযাত্রায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। এসময় সিইসিএল এর কার্যনির্বাহী পরিষদ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার ইবনে বোরহান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অ্যাসোসিয়েট প্রফেসর মাছুম আহমেদ ও কমিটির নির্বাহী সদস্য বিশিষ্ট সমাজকর্মী সাহেলা আবেদীন।
চট্টগ্রাম এলিট ক্লাবের ‘হেলথ সেন্টার’ উদ্বোধন 1
অনুষ্ঠানে অন্যদের মধ্যে ক্লাবের সদস্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ও কবি হোসাইন কবির, প্রফেসর ও শিল্পী মোহাম্মদ জসিম উদ্দিন, চবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর মনজুরুল আলম, বিশিষ্ট মেডিসিন বিশেষজ্ঞ ডা. ময়নাল হোসাইন, চট্টগ্রাম কলেজের অধ্যাপক মো. আবুল হাসেম চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কেবল ক্লাবের সদস্য ও তাদের পরিবার এই হেলথ সেন্টারের সুবিধা পাবেন।

Din Mohammed Convention Hall

প্রসঙ্গত, ৬০ লাখ মানুষের নগরী চট্টগ্রামে মননশীল সামাজিক ক্লাবের ঘাটতি পূরণের প্রচেষ্টাসহ বন্ধুত্ব সুদৃঢ়করণ, সমাজের প্রতি দায়িত্বশীলতা বিনির্মাণ, পরিবারের অপরিহার্য বিনোদন সৃষ্টি ও নিজেদের মান-মর্যাদা সুরক্ষার প্ল্যাটফরম প্রতিষ্ঠার উদ্দেশ্যে সমমনা পেশাজীবীদের সমন্বয়ে গঠিত হয় ‘চট্টগ্রাম এলিট ক্লাব লিমিটেড (সিইসিএল)।

২০২০ সালের ১ জানুয়ারি নববর্ষের প্রথম দিনে চট্টগ্রাম নগরীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ এর মেজবান হলে বর্ণিল আয়োজনে সূচিত হয় চট্টগ্রাম এলিট ক্লাব লিমিটেডের আনুষ্ঠানিক পথচলা। এর আগে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ২০১৯ সালের ৩০ আগস্ট ক্লাবের লোগো উন্মোচন উৎসব অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, চট্টগ্রাম নগরীর দৃষ্টিনন্দন বায়েজিদ লিংক রোডের পাশে কেনা ভূমিতে গত ২৪ সেপ্টেম্বর ২০২০ ক্লাবের ভিত্তি স্থাপিত হয়।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm