চট্টগ্রামে ৫ দিন বিদ্যুৎ থাকবে না যেসব জায়গায়

0

চট্টগ্রামের বিভিন্ন স্থানে জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য পাঁচদিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বুধবার (২৫ মে) থেকে শনিবার (২৮ মে) এবং সোমবার (৩০ মে) পর্যন্ত নগরীর রামপুর ও পটিয়া উপজেলার আশপাশের এলাকায় বিদ্যুৎ থাকবে না।

মঙ্গলবার (২৪ মে) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান

২৫ মে, সকাল ৮টা থেকে বিকাল ৪টা

বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের আওতাধীন ৩৩/১১ কেভি রামপুর উপকেন্দ্রের ফিডার নম্বর এইচ-০২ এর আওতায় মইন্যাপাড়া, বন্দর পুনর্বাসন আ/এ, নতুনপাড়া, নাথপাড়া, আব্বাসপাড়া (আংশিক), সুন্দরীপাড়া, পূর্ব সুন্দরীপাড়া, সিএসডি গোডাউন, মহিলা পলিটেকনিক, শারীরিক শিক্ষা কলেজ, বড়পোল জি-ব্লকের আশপাশ এলাকা।

Yakub Group

২৫ মে, সকাল ৭টা থেকে বিকাল ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভির ৫ নম্বর ফিডার এর আওতায় সবুজবাগ মসজিদের আশপাশ এলাকা।

২৬ মে, সকাল ৮টা থেকে বিকাল ৪টা

বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি রামপুর উপকেন্দ্রের ফিডার নম্বর-এইচ-২ এর আওতায় মইন্যাপাড়া, বন্দর পুনর্বাসন আ/এ, নতুনপাড়া, নাথপাড়া, আব্বাসপাড়া (আংশিক), সুন্দরীপাড়া, পূর্ব সুন্দরীপাড়া, সিএসডি গোডাউন, মহিলা পলিটেকনিক, শারীরিক শিক্ষা কলেজ, বড় পোল জি-ব্লক এর আশপাশের এলাকা।

২৬ মে, সকাল ৭টা থেকে বিকাল ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভির ৬ নম্বর ফিডার এর আওতায় মহুরীপাড়া ও রংগীপাড়াসহ আশপাশ এলাকা।

২৬ মে, সকাল ৯টা থেকে বিকাল ৫টা

বিতরণ বিভাগ পটিয়ার আওতাধীন শিকলবাহা ১৩২/৩৩ কেভি গ্রীড উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি সিইউএফএল ফিডার।

২৭ মে, সকাল ৭টা থেকে বিকাল ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভির ১০ নম্বর ফিডারের আওতায় বি-ব্লক ২ নম্বর রোডের আশপাশ এলাকা।

২৮ মে, সকাল ৯টা থেকে বিকাল ৫টা

বিতরণ বিভাগ পটিয়ার আওতাধীন শিকলবাহা ১৩২/৩৩ কেভি গ্রিড উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি সিইউএফএল ফিডার।

৩০ মে, সকাল ৯টা থেকে বিকাল ৫টা

বিতরণ বিভাগ পটিয়ার আওতাধীন শিকলবাহা ১৩২/৩৩ কেভি গ্রিড উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি সিইউএফএল ফিডার।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm