চট্টগ্রামে ‘হাসিনা : এ ডটারস টেল’র প্রদর্শনী বুধবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে প্রামাণ্যচিত্র ‘হাসিনা : এ ডটারস টেল’র বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৩টা থেকে প্রদর্শিত হবে এই প্রামাণ্যচিত্র। এই প্রামাণ্যচিত্র প্রদর্শনী সবার জন্য উন্মুক্ত থাকবে।

আতাউর রহমান খান কায়সার স্মৃতি সংসদের উদ্যোগে এবং আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপির পৃষ্ঠপোষকতায় এই প্রামাণ্যচিত্র প্রদর্শিত হবে।

‘হাসিনা : এ ডটারস টেল’ পিপলু খান পরিচালিত ও সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন প্রযোজিত ২০১৮ সালের বাংলা পূর্ণদৈর্ঘ্য প্রামাণ্যচিত্র। যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনের ওপর ভিত্তি করে নির্মিত। ৭০ মিনিটের এই প্রামাণ্যচিত্রে শেখ হাসিনার জীবনের নানা অজানা কাহিনী তুলে ধরা হয়েছে।

প্রামাণ্যচিত্রের প্রথম প্রদর্শনী- দুপুর ৩টা থেকে বিকাল ৪টা ১০মিনিট এবং দ্বিতীয় প্রদর্শনী- বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৬টা ১০ মিনিট।

প্রামাণ্যচিত্র প্রদর্শনীতে চট্টগ্রামের বীর মুক্তিযোদ্ধাগণ, আওয়ামী ও অন্যান্য অঙ্গসংগঠনসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দকে আমন্ত্রণ জানিয়েছে আয়োজকরা।

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm