চট্টগ্রামে সুন্দরবন কুরিয়ারে চুরির ঘটনায় আটক ৪

চট্টগ্রাম নগরীর ২ নম্বর গেটের সুন্দরবন কুরিয়ার সার্ভিসের অফিস বন্ধের সুযোগে রাতের আঁধারে ছয়টি ক্যাশ কাউন্টারে থাকা প্রায় দেড় ১ লাখ টাকাসহ গ্রাহকের গুরুত্বপূর্ণ কাগজপত্র চুরি করে চোর চক্র। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে টাকা পাওয়া না গেলেও গ্রাহকের কাগজপত্র উদ্ধার করা হয়েছে।

চুরি

বুধবার (৩১ আগস্ট) সকাল থেকে হাটহাজারী, রাউজান ও চান্দগাঁও এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। সন্ধ্যায় খুলশী থানা আটকের বিষয়টি নিশ্চিত করে।

আটকরা হলেন মো. জসিম উদ্দিন (৪৬), মো. খোরশেদ আলম (৪২), মো. সাইফুল ইসলাম (৩৭) ও মো. রবি (২৮)।

পুলিশ সূত্রে জানা গেছে, গত মাসের ৩ আগস্ট ২ নম্বর গেট এলাকার সুন্দরবন কুরিয়ার সার্ভিসের অফিস বন্ধ করা হয় রাত সাড়ে ১০টার দিকে। এরপর গভীররাতে চোরচক্র দ্বিতীয় তলার পেছনের টিন কেটে ভেতরে ঢুকে ছয়টি ক্যাশ কাউন্টারে থাকা নগদ ১ লাখ ৩২ হাজার ২২০ টাকা ও ২ লাখ ৭০ হাজার ৫০০ টাকা মূল্যের গ্রাহকদের বিভিন্ন মালামাল চুরি করে।

Yakub Group

পরের দিন সুন্দরবন কুরিয়ার সার্ভিস থেকে থানায় চুরির অভিযোগ করে। এরপর অভিযান চালিয়ে হাটহাজারী, রাউজান ও চান্দগাঁও এলাকা থেকে চুরিতে জড়িত চারজনকে আটক করা হয়।

এ বিষয়ে খুলশী থানার উপপরিদর্শক (এসআই) মাহিন সরওয়ার বলেন, ‘২ নম্বর গেট এলাকার সুন্দরবন কুরিয়ার সার্ভিস অফিসে চুরির ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া কিছু মালামাল উদ্ধার করা হয়। তারা সংঘবদ্ধ চোরচক্রের সক্রিয় সদস্য। নগরীর বিভিন্ন স্থানে চুরি করতেন তারা।’

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm