চট্টগ্রামে সাংবাদিকের ওপর আনসারের হামলা, ‘প্রত্যাহার’ ৩

0

পেশাগত দায়িত্ব পালনকালে আনসার সদস্যদের হামলার শিকার হয়েছেন যমুনা টেলিভিশনের রিপোর্টার আসহাবুর রহমান শোয়েব ও ক্যামেরাপারসন সঞ্জয় মল্লিক।

শুক্রবার (৩ জানুয়ারি) সকালে নগরীর ফয়’স লেকে এ হামলা চালান কয়েকজন আনসার সদস্য। পরে সাংবাদিক নেতাদের প্রতিবাদের মুখে কয়েক ঘন্টার মধ্যে হামলায় জড়িত ৩ আনসার সদস্যকে ‘প্রত্যাহার’ করে নেওয়া হয়েছে বলে জানা গেছে। প্রত্যাহার হওয়া তিন আনসার সদস্য হলেন আনোয়ার, রেদোয়ান ও বেলায়েত।

আসহাবুর রহমান শোয়েব জানান, ‘প্রথমে গাড়ি ঢোকানোর সময় বাধা দেন একজন আনসার সদস্য। এরপর কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে গাড়ি ঢোকানো হয়। এতে রেগে যান একজন আনসার সদস্য। তিনি বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে আরেকজন আনসার সদস্য আমাদের ওপর হামলা চালায়।’

এ হামলাকে অশালীন ও ন্যাক্কারজনক উল্লেখ করে জড়িতদের শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে)।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি নাজিম উদ্দিন শ্যামল চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘আমরা এ হামলার তীব্র নিন্দা জানাই এবং পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিকরা যেন কোনভাবেই বাধাগ্রস্ত না হয় প্রশাসনকে সেই ব্যবস্থা গ্রহণের আহবান জানাচ্ছি।’

এএ/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।