চট্টগ্রামে শ্বাসরোধে নারী খুন, স্বামী আটক

0

চট্টগ্রাম নগরীতে স্ত্রীকে খুন করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে স্বামীকে। ভোররাতের কোন এক সময় শ্বাসরোধ করে ওই নারীকে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) নগরীর চান্দগাঁও আবাসিক সংলগ্ন ১৪ নম্বর গ্যারেজ এলাকার নিজ বাসা থেকে মর্জিনা বেগম (৪০) নামের ওই নারীর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মর্জিনা ম্যাপ-সু কোম্পানিতে চাকরি করতেন।

পুলিশ পরে স্ত্রীর হত্যাকারী সন্দেহে তার স্বামী রফিকুল ইসলামকে (৫০) আটক করেছে । রফিক পেশায় সিএনজিচালক। সূত্রে জানা গেছে, স্ত্রী মর্জিনাকে হত্যার বিষয়টি রফিক পুলিশের কাছে স্বীকার করেছে। বৃহস্পতিবার ভোর রাতেই রফিক মর্জিনাকে হত্যা করেন।

s alam president – mobile

রফিক ও মর্জিনা দম্পতির বাড়ি রংপুর জেলায়। তাদের সংসারে এক ছেলে এক মেয়ে রয়েছে। এর মধ্যে মেয়ে বিবাহিত। ছেলে চান্দগাঁওয়ের একটি গ্যারেজে দারোয়ানের চাকরি করেন।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, নিজ বাসা থেকে আমরা মর্জিনার বেগমের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। সন্দেহভাজন হিসেবে আমরা তার স্বামী রফিকুল ইসলামকে আটক করেছি।

তিনি বলেন, আমাদের ধারণা মর্জিনা বেগমকে বুধবার মধ্যরাত থেকে বৃহস্পতিবার ভোর রাতের কোন এক সময় শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মামলা দায়ের হলে আমরা রফিককে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করবো।

Yakub Group

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!