চট্টগ্রামে শিশু খুনের ঘটনায় গ্রেপ্তার যুবক ২ দিনের রিমান্ডে

চট্টগ্রামের ইপিজেড এলাকায় শিশু খুনের ঘটনায় গ্রেপ্তার যুবক আবির আলীকে দু’দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

শনিবার (২৬ নভেম্বর) বিকালে চট্টগ্রাম মহানগর হাকিম সাদ্দাম হোসেন আদালতে এ আদেশ দেন।

রিমান্ডের বিষয়ে নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রো ইউনিটের পিবিআই পরিদর্শক মনোজ কুমার দে। তিনি বলেন, ‘আবির আলীকে আদালত থেকে সরাসরি হেফাজতে নেওয়া হয়েছে।’

আদালত সূত্রে জানা গেছে, আবির আলীকে গ্রেপ্তারের পর সে শিশু আয়াতকে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ বিষয়ে বিস্তারিত জানতে তাকে ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করলে আদালত দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ২৪ নভেম্বর রাত ১১টার দিকে ইপিজেড থানার আকমল আলী সড়ক থেকে আবির আলীকে (১৯) গ্রেপ্তার করে পিবিআই। তিনি ইপিজেড থানার দক্ষিণ হালিশহর ওয়ার্ডের নয়ারহাট এলাকার ভাড়াটিয়া বাসিন্দা আজহারুল ইসলামের ছেলে। তার গ্রামের বাড়ি রংপুরে।

গত ১৫ নভেম্বর বিকালে ইপিজেডের নয়ারহাট এলাকার বাসিন্দা সোহেল রানার মেয়ে চার বছর বয়সী আলীনা ইসলাম আয়াত নিখোঁজ হয়। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। জিডি সূত্র ধরে তার ১০ দিন পর পিবিআই আবির আলীকে গ্রেপ্তারের মধ্যদিয়ে নিখোঁজ রহস্য উদঘাটন করে।

Yakub Group

পিবিআইয়ের তথ্যমতে, ১৬ নভেম্বর সকালে আয়াতকে হত্যার পর ছয় টুকরো করেন আবির। পরে আকমল আলী রোডের শেষপ্রান্তে বেড়িবাঁধের পর আউটার রিং রোড সংলগ্ন বে-টার্মিনাল এলাকায় লাশ তিনটি টুকরা সাগরে ভাসিয়ে দেন। ওইদিন রাতে বাকি তিন টুকরা আকমল আলী রোডের শেষপ্রান্তে একটি স্লুইচগেটের প্রবেশমুখে ফেলে দেন।

এমএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm