s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

রোহিতের দুই ‘খুনি’ ঢাকা থেকে গ্রেপ্তার

0

চট্টগ্রামে মাদক বিরোধী কার্যক্রম পরিচালনা করতে হয়ে খুন হওয়া ছাত্রলীগ কর্মী আশিকুর রহমান রোহিত হত্যা মামলায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন জানান, শেখ মহিউদ্দিন (৩৫) ও মো. সাইফুল ইসলাম বাবু (২১) নামের ওই দুইজনকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

এর মধ্যে রোববার (১৭ জানুয়ারি) দুপুর ২টার দিকে মহিউদ্দিনকে ঢাকার কদমতলী মাদারটেক থেকে এবং বাবুকে একই দিন রাত ২টার দিকে ঢাকার মীরপুর থেকে গ্রেপ্তার করে পুলিশ।

হত্যার শিকার ছাত্রলীগ কর্মী রোহিত নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজম নাছির উদ্দিনের অনুসারী ছিলেন। এই হত্যায় জড়িত মহিউদ্দিন, সাবু ও বাবু নগরের আলোচিত কিশোরগ্যাং লিডার নুরুল মোস্তফা টিনুর অনুসারী। এলাকায় মাদক ও চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মের বিস্তর অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

বাকলিয়া ডিসি রোড সংলগ্ন চান মিয়া মুন্সী লেইনের মা মনি ক্লাবের কার্যক্রম নিয়ে রোহিতদের সঙ্গে মহিউদ্দিন, সাবু ও বাবুদের ‘বিরোধ’ ছিল।

Din Mohammed Convention Hall

ক্লাবের পক্ষ থেকে মাদকবিরোধী পোস্টার লাগানোর জেরে এ ঘটনার কয়েকদিন আগে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

যার জের ধরে গত ৮ জানুয়ারি বিকেলে দেওয়ানবাজার ভরাপুকুর পাড় সংলগ্ন কেডিএস গলি এলাকায় ছুরিকাঘাতে আহত হয়েছিলেন ওমরগণি এমইএস কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র আশিকুর রহমান রোহিত (২০)। সেদিন চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিমের প্রচারণা শেষ করে ফিরছিলেন রোহিত।

ওই ঘটনার পরদিন রোহিতের বড় ভাই জাহিদুর রহমান বাদী হয়ে সাবু, মো. বাবু ও মো. মহিউদ্দিন (৩৫) নামে তিনজনকে আসামি করে একটি হত্যাচেষ্টা মামলা করেন বাকলিয়া থানায়।

পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৫ জানুয়ারি ভোরে মৃত্যু হয় রোহিতের।

এআরটি/এফএমও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm