চট্টগ্রামে রোড ডাইভারশন দিয়ে পুরস্কৃত সিএমপির ডিসি জয়নুল টিটো

চট্টগ্রামের রোড ডাইভারশন ও ডিভাইডার ব্লক স্থাপন করে যানজট সহনীয় রাখাতে ভূমিকা রাখায় উপ পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) জয়নুল আবেদীন টিটোকে বিশেষ পুরস্কার দিয়েছে চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)।

সোমবার (১৫ মে) দামপাড়ার পুলিশ লাইন্সের কনফারেন্স হলে অনুষ্ঠিত অপরাধ সভায় চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় তার হাতে এই পুরস্কার তুলে দেন।

ট্রাফিক বিভাগ (উত্তর) থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে উল্লেখ করা হয়, রমজানে মার্কেট ও মোড়কেন্দ্রিক নতুনত্বের মাধ্যমে রোড ডিভাইডার ব্লক দিয়ে ল্যাপ্ট লেইন তৈরি করে যান চলাচল স্বাভাবিক এবং যানজট সহনীয় পর্যায় রেখে নগরবাসীকে স্বস্তিতে রাখায় উপ পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) জয়নুল আবেদীনকে তার নতু উদ্ভাবনী কাজের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনা পরিবর্তন করায় বিশেষভাবে পুরস্কৃত করেন।

সভায় পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায় বলেন, ‘গত এপ্রিল মাসে নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ছিল। রমজান মাসে সিএমপি’র ট্রাফিক ব্যবস্থাপনাও সুষ্ঠু ও স্বাভাবিক ছিল। এই কারণে আমি সিএমপি’র সকল পুলিশ সদস্যসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী সকল ইউনিট এবং ট্রাফিক বিভাগকে ধন্যবাদ জানাচ্ছি।’

এই সময় আরও উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এমএ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর)মো. আব্দুল ওয়ারীশসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

আরএম/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!