চট্টগ্রামে রাতের মহাসড়কে মুহূর্তেই লাশ চারজন, পুলিশসহ আহত ৬

দাঁড়িয়ে থাকা দুই গাড়িকে পেছন থেকে ট্রাকের ধাক্কা

চট্টগ্রামের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা বাস ও ট্রাককে পেছন থেকে সজোরে ছুটে আসা একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুই সহোদরসহ চারজন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন এক পুলিশ সদস্যসহ ৬ জন।

বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে মিরসরাইয়ের জোরারগঞ্জের সোনাপাহাড় ফিলিং স্টেশন এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী।

এ ঘটনায় নিহতরা হলেন— মিরসরাই উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রায়পুর গ্রামের মো. হারুনের ছেলে মেহেদী হাসান (২২), মিরসরাই সদর ইউনিয়নের গড়িয়াইশ গ্রামের শামসুদ্দীনের ছেলে সুমন (২৮) ও শেখ ফরিদ (৩০) এবং পূর্ব রায়পুর এলাকার আবুল কাশেম।

এর মধ্যে সিএনজিচালক সুমন এবং ফরিদ আপন দুই ভাই। এ ঘটনায় আহত হয়েছেন এক পুলিশ সদস্যসহ ৬ জন। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

Yakub Group

জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম সরফুদ্দিন জানান, ব্যস্ততম এই সড়কে একটি ট্রাক ও বাস দাঁড় করিয়ে রেখে চালকরা কোনো বিষয়ে তর্কাতর্কি করছিলেন। ওই সময় পেছন থেকে যাওয়া একটি ট্রাক গাড়ি দুটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়।’

স্থানীয় সূত্রে জানা গেছে, মহাসড়কে ট্রাক ও বাস দাঁড় করিয়ে রেখে চালকরা যখন ঝগড়া করছিলেন, তখন সিএনজি অটোরিকশার কয়েকজন চালক এসে তাদের মধ্যে মীমাংসা করার চেষ্টা করছিলেন।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। আহত এবং নিহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক কামরুল হোসেন বলেন, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপডেট : রাত ১টা
মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক পলাশ কুমার দে রাত ১টায় চট্টগ্রাম প্রতিদিনকে জানান, জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এসআই ও কন্সটেবলসহ মোট ছয় জন এ ঘটনায় আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত হয়েছেন জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের কনস্টেবল মো. মোস্তফা (৪৫), আব্দুল আউয়াল (৫০), রফিক (২৫) ও শেখ আহম্মদ (৪৫)।

তিনি জানান, গুরুতর আহত সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আইএমই/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm