চট্টগ্রামে যুবককে জবাই করে হত্যার ঘটনার মূল হোতা গ্রেপ্তার র‍্যাবের হাতে

0

চট্টগ্রামের ভুজপুর থানা এলাকায় ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে এক যুবককে জবাই করে হত্যার ঘটনায় মো. আলমগীর (৪০) নামে এক আসামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রাতে বন্দর থানাদীন সিপিআর এলাকা থেকে তাতে গ্রেফতার করা হয়েছে। আলমগীর ভুজপুর থানাধীন আসলামপুর গ্রামের মৃত জালাল সওদাগরের ছেলে। এই মামলার সে প্রধান আসামী।

র‍্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার জানান, গত ১৪ ফেব্রুয়ারি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার দাঁতমারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে মুহাম্মদ জসিম উদ্দিন (২৮) নামে এক ব্যক্তিকে জবাই করে হত্যা করা হয়। পারিবারিক বিরোধের জেরে ফেসবুকে প্রতিপক্ষকে মাদক ব্যবসায়ী উল্লেখ করে স্ট্যাটাস দেওয়ায় তাকে হত্যা করা হয়।

এ সময় জসিমকে বাঁচাতে গিয়ে তার দুই ভাই মুহাম্মদ করিম (২৬) ও মুহাম্মদ রফিক (৩৮) আহত হয়। এ ঘটনায় জসিমের বোন বাদি হয়ে চট্টগ্রামের ভুজপুর থানায় একটি মামলা দয়ের করেন। এ মামলায় প্রধান আসামী করা হয় আলমগীরকে। ঘটনাটি ঘটার পর থেকেই আলমগীর হোসেন পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে বন্দর থানার সিপিআরএ এলাকা থেকে আলমগীরকে গ্রেফতার করে র‍্যাব।

র‍্যাব জানায়, আটককৃত আসামী আলামগীরের বিরুদ্ধে চট্টগ্রামের ভুজপুর থানায় একটি হত্যা মামলা ও একটি অস্ত্র আইনে মামলা রয়েছে।

Yakub Group

আইএমই/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm