চট্টগ্রামে মিস্টার এন্ড মিস হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতা কাল

0

রাজীব সেন প্রিন্স ::

আগামীকাল বুধবার সন্ধ্যায় বন্দরনগরী চট্টগ্রামে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে লাইফস্টাইল শো ও শরীর গঠনমুলক প্রতিযোগিতা ‘মিস্টার এন্ড মিস হ্যামার স্ট্রেংথ- ২০১৬’। দেশের বৃহত্তম ব্র্যান্ড জিম চট্টগ্রামের হ্যামার স্ট্রেংথ ফিটনেস সেন্টার নিজেদের সদস্যদের নিয়ে এই প্রতিযোগিতার আয়োজন করেছে।

hammer

নগরীর জামালখান সড়কস্থ রীমা কনভেনশন সেন্টারে বর্ণাঢ্য নানা আয়োজনের মধ্যে দিয়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। মঙ্গলবার দুপুরে নগরীর দুই নম্বর গেইটস্থ বেলপেপার রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিস্তারিত তুলে ধরেন হ্যামার স্ট্রেংথ জিম-এর চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ।

 
সংবাদ সম্মেলনে রুম্মান আহমেদ বলেন, হ্যামার স্ট্রেংথ জিমে শরীর চর্চার মাধ্যমে নিজেদের শরীর গঠন ও স্মার্টনেস ফিরিয়ে এনে নিজেকে একজন সুস্থ ও সুন্দর মানুষ হিসেবে তৈরি করেছেন এমন অর্ধশত দেশী-বিদেশী তরুন-তরুনী এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। দেশে প্রথমবার আয়োজিত এই ব্যতিক্রমী প্রতিযোগিতায় মোট ৭টি ক্যাটাগরিতে ৭ জন বিজয়ীকে পুরস্কৃত করা হবে। ক্যাটাগরি সমূহ হলো মিস্টার হ্যামার স্ট্রেংথ – ২০১৬, মিস হ্যামার স্ট্রেংথ – ২০১৬, মিস্টার হ্যান্ডসাম, মিস ফটোজেনিক, বেস্ট স্মাইল, মিস্টার বিগেস্ট ওয়েট লুজার এবং মিস বিগেস্ট ওয়েট লুজার।

 
সংবাদ সম্মেলনে জানানো হয় প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন, বিশিষ্ট টেলিভিশন উপস্থাপিকা ও মডেল শারমিন লাকী, টিভি উপস্থাপিকা পারিহা লিমা, চট্টগ্রামের দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক, ফ্যাশন ডিজাইনার ও কোরিওগ্রাফার আহমেদ নেওয়াজ, বডি বিল্ডার ও সাবেক ‘মিস্টার বাংলাদেশ’ হিটম্যান হার্ট। প্রতিযোগিতায় বিজয়ীরা পুরস্কার হিসেবে খেতাব, ক্রেস্ট, ক্রাউন ছাড়াও, ঢাকা-মালয়েশিয়া-ঢাকা, চট্টগ্রাম-কোলকাতা-চট্টগ্রাম এয়ার টিকেট, টিভি কমার্শিয়ালে মডেল হওয়ার সুযোগসহ বিভিন্ন স্পন্সর প্রতিষ্ঠানের পক্ষ থেকে আকর্ষনীয় পুরস্কার পাবেন।

 
এই প্রতিযোগিতায় স্পন্সর ও সহযোগিতায় রয়েছে, দৈনিক আজাদী, এস এ টিভি, রাইজিংবিডি ডট কম, এইচএসএটি কন্টেইনার ইয়ার্ড, সেরি মেচান ট্রাভেলস লিঃ, এসএআরবি ইন্টেরিয়র, ম্যানহুড, এলভিয়ন ফার্মাসিউটিক্যালস, চিটাগং কমিউনিকেশন লিমিটেড-সিসিএল, ভিনয় ফ্যশন, কিচেন হোম, মামিয়া মিনারেল ওয়াটার, বেলপেপার রেস্টুরেন্ট, গ্রেভি ডাইন রেস্টুরেন্ট, আফগান রেস্টুরেন্ট, হাবিব তাজকিরাজ, হ্যালো ওয়ার্ল্ড, ডিটুআর, ইরান্তে, মোস্তফা হাকিম সিমেন্ট।

 

মুল প্রতিযোগিতা অনুষ্ঠান ছাড়াও অন্যান্য আয়োজনের মধ্যে থাকবে, অংশগ্রহনকারী প্রতিযোগিদের র‌্যাম্প ওয়াক, সেলিব্রেটি র‌্যাম্প ওয়াক, মিউজিক, ডান্স এবং ডিজে।

 
সাংবাদিকদের প্রশ্নের জবাবে রুম্মান আহাম্মেদ জানান, প্রথমবারের মতো হ্যামার স্ট্রেংথ জিম-এর দেশী বিদেশী মেম্বারদের নিয়ে এই প্রতিযোগিতার আয়োজন করা হলেও আগামী বছর থেকে ধারাবাহিকভাবে বিস্তৃত পরিসরে এই প্রতিযোগিতার আয়োজন করা হবে। আগামী বছর থেকে সারাদেশ থেকে আগ্রহী প্রতিযোগিরা এই প্রতিযোগিতায় অংশগ্রহনের সুযোগ পাবে।

 
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হ্যামার স্ট্রেংথ জিম-এর পরিচালক আবুল মনসুর, শাহেদ হোসেন, স্পন্সর প্রতিষ্ঠানের পক্ষে উপস্থিত ছিলেন হাবিব তাজকিরাজ-এর পরিচালক এমজেকে মহি, আফগান রেস্টুরেন্টের স্বত্বাধিকারী সাফওয়ানুল করিম, প্রতিযোগীতার কোরিওগ্রাফার খালেদ হোসেন সুজন, এ্যাংকর আফ্রি সেলিনা প্রমুখ।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm