s alam cement
আক্রান্ত
৩২৫৭৮
সুস্থ
৩০৪৬৫
মৃত্যু
৩৬৭

চট্টগ্রামে মাস্ক না পরায় ৫৪ জনকে জরিমানা

0

চট্টগ্রামে মাস্ক না পরায় ৫৪ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২ ডিসেম্বর) জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম আলমগীর, উমর ফারুক, গালিব চৌধুরী ও সুরাইয়া ইয়াসমিনের নেতৃত্বে এসব অভিযান চালানো হয়।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম আলমগীর হোসেন বায়েজিদ এলাকায়, উমর ফারুক হকার্স মার্কেট ও রিয়াজুদ্দিন বাজার এলাকায়, গালিব চৌধুরী কাজীর দেউড়ি ও নতুনব্রিজ এলাকায় ও সুরাইয়া ইয়াসমিন আগ্রাবাদ বাদামতলী মোড় এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় মাস্ক না পরায় নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম আলমগীর ৭ জনকে ৭০০ টাকা, উমর ফারুক ২০ জনকে ৩ হাজার টাকা, সুরাইয়া ইয়াসমিন ১৬ জনকে ২ হাজার ৭৫০ টাকা ও গালিব চৌধুরী ৯ জনকে ২ হাজার ৫৫০ টাকা জরিমানা করেন। একইসঙ্গে মাস্কবিহীনদের মাঝে মাস্ক বিতরণ করেন তারা

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক বলেন, করোনার সম্ভাব্য সেকেন্ড ওয়েভকে সামনে রেখে মানুষকে সচেতন করার লক্ষ্যে প্রতিদিন ৮ জন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে চট্টগ্রাম নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্ট, বিপণী বিতান, শপিংমল, বাস স্ট্যন্ডে অভিযান পরিচালনা করছি। আশার কথা হচ্ছে গত কয়েকদিনের অভিযানে একটা ইতিবাচক প্রভাব দেখা যাচ্ছে। বেশিরভাগ মানুষ মাস্ক পরে বাইরে আসছে।

Din Mohammed Convention Hall

তিনি আরও বলেন, মাস্ক নিয়ে চট্টগ্রাম জেলা প্রশাসন ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে। মোবাইল কোর্টের মাধ্যমে মাস্ক পরতে সচেতন করা হচ্ছে। যারা মাস্ক পরতে অবহেলা করছে তাদের অর্থদণ্ড দেওয়া হচ্ছে। পাশাপাশি নিম্ন আয়ের মানুষকে মাস্ক দেওয়া হচ্ছে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

সিএম/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

বিশেষ প্রার্থীর পক্ষে প্রশাসনের অবস্থান ঘোলাটে করছে পরিস্থিতি

চট্টগ্রাম সিটির ভোটে ১২টি ওয়ার্ড হতে পারে রণক্ষেত্র, পুলিশের হিসাবে ২০

ksrm