চট্টগ্রামে মহাসমাবেশকে ঘিরে তল্লাশি আইনশৃঙ্খলা বাহিনীর, মিলছে মাদক

চট্টগ্রামে আগামী ৪ ডিসেম্বর আসবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে নগরজুড়ে চলছে সাজ সাজ রব। একইসঙ্গে মহাসমাবেশকে ঘিরে তৎপরতা বেড়েছে আইনশৃঙ্খলা বাহিনীর। নগরীর গুরুত্বপূর্ণ এলাকা ও সড়কে চলছে তল্লাশি। আর এ তল্লাশিতে মিলছে মাদক, ফিটনেসবিহীন গাড়ি।

বুধবার (৩০ নভেম্বর) সকালে ১১টায় খুলশীর রেলওয়ে ক্যান্টিন গেট এলাকায় তল্লাশি চালায় পুলিশ। এছাড়া কোতোয়ালী থানা পুলিশ সিনেমা প্যালেস সামনে থেকে সকাল সাড়ে ৮টা সালামত উল্লাহ (২০) নামের এক যুবককে সাড়ে ৬০০ ইয়াবাসহ আটক করেছে।

এর আগে ২৯ নভেম্বর রাতে নগরীর আকবরশাহ থানা এলাকার সিটি গেটে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ পারভেজ (৩০) নামের এক যুবককে আটক করে পুলিশ। পরে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালী উদ্দিন।

সদরঘাট ট্রাফিক পুলিশ (এডমিন) অনীল চাকমা বলেন, ‘গাড়ির মামলা বিষয়টি রুটিনওয়ার্ক।’

তল্লাশির বিষয়ে জানতে চাইলে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, ‘কোনো ভিআইপি আসলে এমনিতেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। যেহেতু প্রধানমন্ত্রী চট্টগ্রামে আসছেন সেহেতু নিরাপত্তা বিষয়টি অবশ্যই মাথায় রাখতে হবে। তবে এটি পুলিশের রুটিনওয়ার্কেরই অংশ।’

জেএস/ডিজে

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm