চট্টগ্রামে মদের গাড়িচাপায় পুলিশের ‘এসআই’কে হত্যা, গ্রেপ্তার ৩

0

চট্টগ্রামের চান্দগাঁও এলাকায় দায়িত্বরত পুলিশের এস আইকে গাড়িচাপা দিয়ে হত্যার ঘটনায় তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শুক্রবার (১৮জুন) কর্ণফুলী থানার মইজ্জারটেক এলাকা থেকে তিন আসামিকে আটক করে চান্দগাঁও থানা পুলিশ।

আটক তিন আসামি হলেন, গাড়ি চালক উত্তম বিশ্বাস (ধর্মান্তরিত) নাম মো. বেলাল (৩৪), মদ বিক্রেতা মোঃ). রাশেদ প্রকাশ রাসেল (২৬) এবং মদ বিক্রেতা মো. সামশুল আলম (৬০)।

শনিবার (১৯জুন) প্রেস ব্রিফিং এ পুলিশের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়। চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, আটককৃত তিন আসামিকে আদালতে প্রেরণ করা হচ্ছে এবং এই হত্যার পিছনের কারণ জানতে তাদের রিমান্ড আবেদন করা হবে।

উল্লেখ্য, ১১জুন চান্দগাঁও এলাকায় ডিউটিরত অবস্থায় মদবাহী একটি মাইক্রোবাসের চাপায় মৃত্যু হয় এসআই সালাউদ্দীনের। এ ঘটনায় আরও এক পুলিশ সদস্য গুরুতর আহত হন।

ঘটনার পর পুলিশ বাদী হয়ে চান্দগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সে মামলায় সন্দেহভাজন তিনজনকে গ্রেপ্তার করা হলো।

ওসি মোস্তাফিজ জানান, ঘটনার রহস্য উন্মোচন করতে অভিযান পরিচালনা করে পুলিশ। তারই ধারাবাহিকতায় মাইক্রোবাসটির চালক ও দুই মদ বিক্রেতাকে কক্সবাজার পালিয়ে যাওয়ার সময় আটক করা হয়।

Yakub Group

এসময় নগরীর মুরাদপুরের এস.কে নামক গ্যারেজ থেকে ঘটনার সময় আসামিদের স্কট দেওয়া মোটরসাইকেলও জব্দ করা হয়।

পুলিশ আরো জানায়, একটি চক্র পার্বত্যঅঞ্চল থেকে মদ এনে চট্টগ্রামের বোয়ালখালী,পটিয়া, কক্সবাজার সহ নগরীর বিভিন্ন এলাকায় বিক্রি করত। এই চক্রটির বাকি সদস্যদের আটক করতে অভিযান পরিচালনা করা হচ্ছে। আটককৃত আসামিদের নামে চট্টগ্রামের বিভিন্ন থানায় আগেও একাধিক মাদক মামলা রয়েছে বলে জানা যায়।

হত্যাকাণ্ডে জড়িত গাড়ি চালক উত্তম বিশ্বাস ধর্মান্তরিত নাম মো. বেলাল বোয়ালখালী থানার ধোরলা প্রতাপ বিশ্বাসের বাড়ির কৃষ্ণ বিশ্বাসের পুত্র। মদ বিক্রেতা সামশুল আলম বোয়ালখালী থানার সরোয়াতলীর আহল্লা দরবার শরীফ এলাকার মৃত জাকের হোসেনের পুত্র এবং অপর মদ বিক্রেতা মো. রাশেদ প্রকাশ রাসেল।

বিএস/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm