চট্টগ্রামে মঙ্গলবার বিদ্যুৎ থাকবে না যেসব এলাকায়

চট্টগ্রাম নগরীসহ বিভিন্ন স্থানে মঙ্গলবার (২২ নভেম্বর) বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বিদ্যুৎ বন্ধ থাকার কথা জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

সোমবার (২১ নভেম্বর) এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান

২২ নভেম্বর, সোমবার

ভোর ৪টা থেকে সকাল ৮টা : বিক্রয় ও বিতরণ বিভাগ-কালুরঘাটের আওতাধীন অক্সিজেন-মুরাদপুর ৩৩ কেভি, ১১ কেভি ফিডার ষোলশহর-০৩, মুরাদপুর- ০৪ এবং খুলশী- -০৬ নম্বর ফিডারের আওতায় ফরিদার পাড়া, খতিবের হাট, মোহাম্মদপুর, সুন্নিয়া মাদ্রাসা, নাজিরপাড়া, সিটি ভিউ আ/এ, শ্যামলী আ/এ, ইসমাইল কলোনী, লিভার সোসাইটি, ফরিদা পাড়া কাঁচাবাজার, মুরাদপুর, মুরাদপুর সিডিএ এভিনিউ রোড, ডেকোরেশন গলি, মির্জাপুল, সিডিএ এভিনিউ, মুরাদপুর, শ্যামলী আইডিয়াল, পলিটেকনিক ইনস্টিটিউট, মুরাদপুর সিডিএ এভিনিউ রোড, ডেকোরেশন গলি, মির্জাপুল, ইক্যুইটি ভিলেজ, সুগন্ধা আ/এ, নাসিরাবাদ হা/সো ১ নং রোড, পুলিশ কমিশনার এর বাসভবন, মুরাদপুর মোড়, ফরেস্ট এরিয়া, পিলখানা, রেলগেট, গরুর বাজার, বশর মার্কেট, নিউ চান্দগাঁও আ/এ, বহদ্দারহাট কাঁচা বাজার, গ্রামীণ ব্যাংক গলি, সুগন্ধার আংশিক এবং তৎসংলগ্ন ও আশপাশ এলাকা।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা : বিতরণ বিভাগ-পটিয়া এর আওতাধীন জুলধা ১৩২/৩৩/১১ কেভি জুলধা- ফিসহারবার উপকেন্দ্র।

তবে কাজ শেষ হওয়া সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে তারা।

Yakub Group

বিএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm