s alam cement
আক্রান্ত
২৫৫৯৪
সুস্থ
২২৭২৭
মৃত্যু
৩২০

চট্টগ্রামে ব্যবসায়ীর লাশ মিলল খালে, ছুরিকাঘাতের ৬টি চিহ্ন

0

চট্টগ্রাম নগরীর হালিশহর এলাকায় ছুরিকাঘাতে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত ব্যাক্তির নাম মিজানুর রহমান লিটন (৫০)। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোরে হালিশহরের আর্টিলারী সেন্টার মাঠের পাশে একটি খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের গ্রামের বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি থানার সারদল এসপি বাড়িতে। তার পিতার নাম আব্দুল লতিফ। বর্তমানে তিনি হালিশহর বি-ব্লক এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

হালিশহর থানার পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ আশরাফুল আলম জানান, হালিশহরের আর্টিলারী সেন্টার মাঠের পাশে খাল থেকে ব্যবসায়ী মিজানুর রহমান লিটনের লাশ উদ্ধার করা হয়। লাশের শরীরে ৬টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। নিহত লিটন জমির বেচা-কেনার কাজ করতেন। আগ্রাবাদ এক্সেস রোডে তার হার্ডওয়ারের দোকান রয়েছে।

পুলিশ জানায়, মো. আব্দুল হামিদ রাশেদ নামে এক ব্যক্তি খালের মধ্যে লাশ পড়ে থাকতে পুলিশের জরুরি সেবা ৯৯৯ এ কল দেন। পরে টহল পুলিশ ঘটনাস্থলে আসে লাশটি উদ্ধার করে।

লাশ উদ্ধারে যাওয়া পুলিশ সদস্যরা জানায়, নিহতের বাম পাঁজরের নিচে গভীর ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। দুই হাতের বাহুতেও ছুরিকাঘাতের চিহ্ন আছে।

ঘটনাস্থলে সিআইডির ক্রাইমসিন টিম উপস্তিত হয়ে বেশ কিছু আলামত উদ্ধার করেছে। বৃহস্পতিবার ভোরে লাশটির সুরতহাল তৈরি করে সকালে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো করা হয়ে।

হালিশহর থানার ওসি মোহাম্মদ রফিকুল ইসলাম এ বিষয়ে বলেন, ‘এ হত্যাকান্ডের ঘটনায় এখনো মামলা দায়ের হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে। পূর্বশত্রুতার জের কিংবা ছিনতাইকারীর কবলে পড়ে এ হত্যাকান্ড ঘটতে পারে। এ দুই দিক বিবেচনা করে আমরা তদন্ত শুরু করেছি। এ ঘটনায় এখনো কেউ গ্রেফতার হয়নি।’

এএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm