চট্টগ্রামে বিএনপির ভাঙচুরের প্রতিবাদে যুবলীগ-ছাত্রলীগের বিক্ষোভ

চট্টগ্রাম নগরীর কাজির দেউরিতে বিএনপি-জামায়াত কর্মসূচির নামে গাড়ি ভাঙচুর ও পুলিশের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে যুবলীগ এবং ছাত্রলীগ।

সোমবার (১৬ জানুয়ারি) বিকাল সাড়ে ৫টায় এই বিক্ষোভ মিছিল এনায়েতবাজার মোড় থেকে শুরু হয়ে কাজির দেউরি মোড় ঘুরে আবারও এনায়েতবাজার এসে শেষ হয়।

এতে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা শিবু প্রসাদ চৌধুরী, মোহাম্মদ দেলোয়ার, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম, মনিরুল ইসলাম, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দিন মামুন, রুপম সরকার, জুবাইর আলম আশিক, আব্দুল্লাহ আল সাইমুন, হাসমাত খান আতিফ, শুভ দত্ত, মোহাম্মদ রুবেল, নিয়াজ উদ্দিন তামিম, রাকিব চৌধুরী সৌরভ, চৌধুরী বাহাদুর।

এই সময় বক্তারা বলেন, সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে জনসভার ও মিছিলের নামে গাড়ি ভাঙচুর, অগ্নি সংযোগ জনসাধারণের মনে ভয় সৃষ্টি করছে। তারা পুলিশের গাড়িতে অগ্নি সংযোগ ও প্রশাসনের ওপর হামলা করেছে। এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

এতে আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ মোরশেদ আলম, এ কে মাসুদ, আবু তাহের রানা, মোহাম্মদ হায়দার, বিধান সরকার, মোহাম্মদ শাহীন, নুরুল ইসলাম, দেলোয়ার হোসেন রুবেল, মোহাম্মদ শুক্কুর, মোহাম্মদ জাহেদ, রতন চৌধুরী, আলিফ জাবেদ, ইমরান চৌধুরী ইমু, মোহাম্মদ আব্বাস উদ্দীন, মোহাম্মদ ইউসুফ মিনার, তমাল ভট্টাচার্য।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm