চট্টগ্রামে বসে পরীমনিকে নিয়ে ব্রাজিলের খেলা দেখবেন রাজ

বিশ্বকাপ ফুটবলের উৎসবে মাতছে চট্টগ্রামসহ সারাদেশ। বিশ্ব ফুটবলের এ উন্মাদনা ছুঁয়ে গেছে সেলেব্রিটিদেরও। সারাদেশের মতো তারকা দম্পতি রাজ-পরীমনি পরিবারও বিভক্ত ব্রাজিল-আর্জেন্টিনায়। চট্টগ্রামে বসেই আর্জেন্টিনা সমর্থক স্ত্রী পরীমনিকে নিয়ে ব্রাজিল-ক্যামেরুনের ম্যাচটি দেখবেন ব্রাজিল সমর্থক শরিফুল রাজ।

শুক্রবার (২ ডিসেম্বর) চট্টগ্রামের বালি আর্কেড শপিংমলে মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে এসে চট্টগ্রামে অবস্থান করছেন এ তারকা দম্পতি।

২০১২ সালে র‍্যাম্প মডেলিংয়ের মাধ্যমে মিডিয়া জগতে পদার্পণ করেন শরিফুল রাজ। ২০১৬ সালে ‘আইসক্রিম’ সিনেমার মাধ্যমে তার অভিষেক ঘটে চলচ্চিত্রে। তার দ্বিতীয় চলচ্চিত্র ‘ন ডরাই’ মুক্তি পায় ২০১৯ সালে। মূলত তার চলচ্চিত্র ক্যারিয়ার ঘুরের মোড় ঘুরে যায় রায়হান রাফি পরিচালিত ‘পরান’ ও মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে।

‘পরাণ’ ও ‘হাওয়া’ সিনেমায় অভিনয় করে বর্তমানে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে অভিনেতা শরিফুল রাজ। তার অভিনয়ের খ্যাতি ছড়িয়ে পড়েছে বিনোদন ব্যক্তিত্ব থেকে সাধারণ মানুষের মাঝে।

অন্যদিকে রাজের স্ত্রী শামসুন্নাহার স্মৃতি মানুষের কাছে পরীমনি নামেই পরিচিত। পরীমনি চলচ্চিত্রে পা রাখেন ২০১৫ সালে মুক্তি প্রাপ্ত ‘ভালোবাসা সীমাহীন’ নামের চলচ্চিত্রের মাধ্যমে। তবে একই বছর ‘রানা প্লাজা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। তার অভিনীত অন্য চলচ্চিত্রের মধ্যে উল্লেখযোগ্য হল ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘মহুয়া সুন্দরী’। এছাড়া অ্যাকশনধর্মী ‘রক্ত’ চলচ্চিত্রেও তিনি অভিনয় করেন।

বিশ্ব ফুটবলে রাজ ব্রাজিলের সমর্থক। তার স্ত্রী, মহুয়া সুন্দরী খ্যাত পরীমনি মেসির দেশ আর্জেন্টিনার সমর্থক। আজ শুক্রবার রাত ১টায় লুসাইল আইকনিক স্টেডিয়ামে গ্রুপ পর্বের শেষ ম্যাচে মুখোমখি হবে ব্রাজিল ও ক্যামেরুন।

Yakub Group

কাতার বিশ্বকাপে ‘জি’ গ্রুপ থেকে ইতোমধ্যে রাউন্ড-১৬ নিশ্চিত করেছে ব্রাজিল। অন্যদিকে প্রথম দুই ম্যাচে মাত্র এক পয়েন্ট পাওয়া আফ্রিকান অদম্য সিংহ ক্যামেরুনের জয়ের বিকল্প নেই। তাই কোনোভাবেই ব্রাজিলকে ছাড় দেবে না ক্যামেরুন। শেষ ষোল নিশ্চিত করতে শেষ প্রচেষ্টা চালিয়ে যাবে আফ্রিকান এ দলটি।

এদিকে ব্রাজিল-ক্যামেরুনের এ গুরুত্বপূর্ণ ম্যাচটি স্ত্রী পরীমনিকে নিয়ে চট্টগ্রামেই উপভোগ করবেন ব্রাজিল সমর্থক অভিনেতা শরিফুল রাজ।

শরিফুল রাজ বলেন, ‘আমাদের পরিবারে পরী আর্জেন্টিনা সমর্থন করে, আর আমি ব্রাজিলের সমর্থক। আজ রাতে ক্যামেরুনের বিপক্ষে ব্রাজিলের গ্রুপ পর্বের শেষ ম্যাচটি আমি আর পরী চট্টগ্রামে বসেই উপভোগ করবো।’

জেএন/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm