s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

চট্টগ্রামে পূজামণ্ডপে হামলার মামলায় আটক ৭৭

0

চট্টগ্রামের জেএমসেন হলের পূজামণ্ডপে হামলার ঘটনায় মামলা হয়েছে। এই ঘটনায় এ রির্পোট লেখা পর্যন্ত (দুপুর সোয়া একটা) ৭৭ জনকে আটক করেছে পুলিশ। আটকের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে কোতোয়ালী থানা পুলিশ।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাতে নগরের বিভিন্ন স্থান থেকে ভিডিও ফুটেজ দেখে দেখে তাদেরকে আটক করা হয়। শনিবার সকাল থেকে আটক অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে, শুক্রবার (১৫ অক্টোবর) দুপুরে জুমার নামাজের পর আন্দরকিল্লা শাহী জামে মসজিদ থেকে বের হয়ে একদল লোক জেএমসেন হল পূজা মণ্ডপের ঢিল ছুড়ে এবং পূজার ব্যানার ছিঁড়ে ফেলে। ঘটনার পর সেখানে উপস্থিত পুলিশ টিয়ার শেল নিক্ষেপ ও ধাওয়া দিয়ে হামলাকারীদের ছত্রভঙ্গ করে দেয়। এ ঘটনায় নির্ধারিত সময়ে প্রতিমা বিসর্জন দেওয়া যায়নি। পরে পুলিশের নিরাপত্তায় প্রতিমা বিসর্জন দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) চৌধুরী রেজাউল করিম। তিনি জানান, ‘গতকাল বিকেল থেকে অদ্যাবদি অভিযান চালিয়ে এ পর্যন্ত ৭৭জনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তিদের যাচাই-বাচাই চলছে। দুপুরে তাদেরকে কোর্টে প্রেরণ করা হবে।’

তিনি আরও বলেন, ‘জেএমসেন হলের পূজামণ্ডপে হামলার ঘটনায় পুলিশের উপর হামলা ও বাঁধা দেওয়ার অপরাধে মামলায় তাদের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। গতকালের হামলার ঘটনায় ভিডিও ফুটেজ দেখে দেখে অভিযুক্তদের আটক হচ্ছে।’

মুআ/এমএহক

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm