চট্টগ্রামে পর্দা উঠলো বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতার

বাংলাদেশ হকি ফেডারেশনের ব্যবস্থাপনায় ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় শনিবার (২৫ জানুয়ারি) চট্টগ্রাম ভেন্যু থেকে দেশব্যাপী শুরু হলো বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতার। দেশব্যাপী ৯টি ভেন্যুতে মোট ৮০ টি স্কুল অংশ নিচ্ছে এই টুর্নামেন্টে।

শনিবার দুপুরে চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ হকি ফেডারেশনের সহসভাপতি ও স্কুল হকি কমিটির চেয়ারম্যান ডক্টর মাহফুজুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিটি কর্পোরেশনের মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের চট্টগ্রামের জোনাল হেড মোহাম্মদ হাফিজুর রহমান, বাংলাদেশ হকি ফেডারেশনের সহ সভাপতি আব্দুল রশীদ শিকদার, বাহফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও স্কুল হকি কমিটির সম্পাদক মোহাম্মদ ইউসুফ এবং বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতির প্রতিনিধি উইং কমান্ডার মোহাম্মদ রফিকুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির উদ্দিন টুর্নামেন্টের বাছাইকৃত সেরা খেলোয়াড়দের উন্নত প্রশিক্ষনের ব্যাপারে গুরুত্ব দেয়ার পরামর্শ দেন। টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ডক্টর মাহফুজুর রহমান বলেন ‘আগামী বছরগুলোতে স্কুল হকির আয়োজন অব্যাহত রাখা হবে। চট্টগামে একটি হকি টার্ফ স্থাপনে বন্দরনগরীর মেয়রের সহযোগিতা চাই আমরা।’

উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনীর দুটি ফাইটার জেট এম এ আজিজ স্টেডিয়াম ঘিরে ফ্লাই পাস্টে অংশ নেয়। এছাড়া এসেম্বলিতে অংশ নেয় স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রীরা।

উদ্বোধনী ম্যাচে চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজ ১০-১ গোলে ফেনীর সোনাপুর উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!