s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

চট্টগ্রামে ধনীদের ক্লাবে ১০ লাখ টাকা অনুদান দিল পূবালী ব্যাংক

1

কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) কর্মসূচির আওতায় ‘বিত্তশালীদের ক্লাব’ হিসেবে পরিচিত চট্টগ্রাম ক্লাব লিমিটেডকে ১০ লাখ টাকা অনুদান দিয়েছে পূবালী ব্যাংক লিমিটেড।

সম্প্রতি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইছা চট্টগ্রাম ক্লাব লিমিটেডের ভাইস চেয়ারম্যান মঞ্জুরুল হক মঞ্জুর কাছে ১০ লাখ টাকার এই চেক হস্তান্তর করেন।

চট্টগ্রামে ধনীদের ক্লাবে ১০ লাখ টাকা অনুদান দিল পূবালী ব্যাংক 1

এ সময় পূবালী ব্যাংক লিমিটেড চট্টগ্রাম কেন্দ্রীয় অঞ্চলের মহাব্যবস্থাপক মোহাম্মদ আব্দুর রহিম, চট্টগ্রাম উত্তর অঞ্চলের উপমহাব্যবস্থাপক খান মো. জাবেদ জাফর ও চট্টগ্রাম ক্লাব লিমিটেড কমিটির সদস্য ও ক্লাবসচিব মো. আশরাফউদ্দীন এবং অন্যান্য প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

১৪২ বছর আগে প্রতিষ্ঠিত হয় চট্টগ্রাম ক্লাব। চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামের পাশে এসএস খালেদ রোডে অবস্থিত এই ক্লাবের বর্তমান সভাপতি জসিম উদ্দিন চৌধুরী।

চট্টগ্রাম ক্লাব লিমিটেডের সাধারণ সুবিধাগুলো মধ্যে রয়েছে গেস্ট হাউস কমপ্লেক্স, কেটারিং, বার, বেকস ও ফ্লেক্স, লন ক্যাফে, সি-ম্যাক্স সিনেমা হল, গ্রন্থাগার, সেলুন, ব্যাঙ্কুয়েট হল, পারিবারিক ডাইনিং হল, সম্মেলন কেন্দ্র, মিলনায়তন কক্ষ।

এর পাশাপাশি ক্রীড়া সুবিধার মধ্যে রয়েছে স্বাস্থ্য ক্লাব, সুইমিং পুল, টেনিস কোর্ট, স্কোয়াশ, বাস্কেটবল, বিলিয়ার্ড ও স্নুকার, টেবিল টেনিস, ব্যাডমিন্টন, ক্রিকেট, ফুটবলের ব্যবস্থা।

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

1 মন্তব্য
  1. Biplob বলেছেন

    পূবালী ব্যাংক লিমিটেড চট্টগ্রাম কেন্দ্রীয় অঞ্চলের মহাব্যবস্থাপকের অনুদান ক্লাব লিমিটেড কে !!
    কার টাকাই এই বীরত্ব ??

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm