চট্টগ্রামে ডাক্তার-পুলিশসহ ৯ করোনাজয়ী হাসপাতাল ছাড়লেন

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আরও ৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। করোনাকে জয় করা চট্টগ্রাম জেনারেল হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়া এ ৯ জনের মধ্যে চিকিৎসক ও পুলিশ সদস্য রয়েছেন। এছাড়া করোনাভাইরাস সন্দেহভাজন আরও একজন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

এ তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব।

করোনার সাথে লড়ে হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়া নয়জন হলেন দামপাড়া পুলিশ লাইনের আবুল কাশেম (৩৮), আকবরশাহ এলাকার রুমা আক্তার (২৪), বশির উদ্দিন (৪৩), ইপিজেড এলাকার সেলিম কুদ্দুস (৩৬), হালিশহর এলাকার আলমগীর (৩৮) ও একই এলাকার মো. মুসা (৪২), কক্সবাজার জেলার রামু উপজেলার ডা. সাজ্জাদ (২৮), পতেঙ্গা এলাকার মনিরুল ইসলাম (৪৬) এবং এনায়েত বাজার এলাকার শেখ আকরাম (৬০)। এছাড়া আরেকজন করোনা সাসপেক্টেড থেকে সুস্থ হয়েছেন নগরীর পাঁচলাইশ এলাকার ২৫ বছর বয়সী হৃদয় নামের এক ব্যক্তি।

জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনার সংক্রমণ থেকে নতুন করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আরও নয়জন করোনা রোগী। যাদের মধ্যে একজন চিকিৎসক এবং একজন পুলিশ সদস্য রয়েছেন। এছাড়া করোনা সাসপেক্টেড একজন রোগীও সুস্থ হয়েছেন। মঙ্গলবার দুপুরে তাদের হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। সেই সাথে আগামী ১৪ দিন তাদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।’

এদিকে, বর্তমানে জেনারেল হাসপাতালে করোনাভাইরাস পজিটিভ হয়ে চিকিৎসাধীন অবস্থায় আছেন ৫৭ জন রোগী। এছাড়াও কয়েকজন করোনা আক্রান্ত হিসেবে সন্দেহভাজন রোগীও ভর্তি আছে। নতুন এ ৯ জনসহ এ পর্যন্ত চট্টগ্রাম জেনারেল হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ৭৯ জন।

এসআর/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!