চট্টগ্রামে জাতীয় অ্যাথলেটিকস প্রতিযোগিতায় নৌবাহিনীর আধিপত্য

৪৭টি পদক নিয়ে নৌবাহিনী চ্যাম্পিয়ন

0

বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের ব্যবস্থাপনায়, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পৃষ্ঠপোষকতায় ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় মুজিব বর্ষ উপলক্ষ ৪৩তম জাতীয় অ্যাথলেটিকস প্রতিযোগিতা শনিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে সমাপ্তি হয়। প্রতিযোগিতার আনুষ্ঠানিক সমাপনী ঘোষণা করেন ফেডারেশনের সহ-সভাপতি মো. ফারুকুল ইসলাম।

বাংলাদেশ নৌবাহিনী ২১টি স্বর্ণ, ১৮টি রৌপ্য এবং ৮টি ব্রোঞ্জসহ মোট ৪৭টি পদক নিয়ে পদক তালিকার শীর্ষে অবস্থান করে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়। ১৪টি স্বর্ণ, ১৪টি রৌপ্য এবং ১৪টি ব্রোঞ্জসহ মোট ৪২টি পদক নিয়ে দ্বিতীয় অবস্থানে বাংলাদেশ সেনাবাহিনী এবং ১টি স্বর্ণ, ১টি রৌপ্য নিয়ে মোট ২টি পদক নিয়ে তৃতীয় হয় আনসার ভিডিপি।

চট্টগ্রামে তিনদিনব্যাপী জাতীয় অ্যাথলেটিকস প্রতিযোগিতার শেষ দিনেও ছিল নৌবাহিনীর দাপট। ছবি: আজীম অনন

তিনদিনব্যাপী এই প্রতিযোগিতাকে সুষ্ঠ ও সুন্দরভাবে সমাপ্তি করার জন্য ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সকল কর্মকর্তা, বিশেষ করে সহযোগিতা করার জন্য চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থাকে, রাষ্টীয় পুরষ্কার প্রাপ্ত ও সাবেক জাতীয় ক্রীড়াবিদ,অফিসিয়াল, জাজ, আম্পায়ার, অংশগ্রহনকারী সকল জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থা, শিক্ষা বোর্ড, এ্যাফিলিয়েটেড সকল বাহিনী, টিম ম্যানেজার, এ্যাথলেটসহ সংশ্লিষ্ট সকল কে বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশনের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জ্ঞাপন করা হলো।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন