s alam cement
আক্রান্ত
১০০৮০১
সুস্থ
৭৯৬৩৫
মৃত্যু
১২৬৮

চট্টগ্রামে গুলিতে মারা ট্রাকচালকের দুই খুনি ঢাকায় ধরা র‍্যাবের হাতে

0

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোডের জঙ্গল সলিমপুরে ট্রাকচালক আব্দুর রহমান হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব।

শনিবার (২৪ জুলাই) ভোরে ঢাকার সাভার থানার দেওগা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া দুই আসামী হলেম সাদাম হোসেন (৩১) ও মো. তুহিন (১৯)। এদের মধ্যে সাদ্দাম ওরফে বাচা চট্টগ্রাম জেলার রাউজান উপজেলার চুনাতিয়া এলাকার মৃত আব্দুল করিমের ছেলে। তুহিন একই এলাকার মৃত আব্দুল করিমের ছেলে বলে জানা গেছে।

এ বিষয়ে র‍্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, ‘ট্রাক চালক আব্দুর রহমান হত্যা মামলার দুই আসামিকে ঢাকা সাভার থানার দেওগা এলাকা থেকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতিকালে ট্রাক চালক আব্দুর রহমানকে গুলি করে হত্যার কথা স্বীকার করেন। এই হত্যাকান্ডের সাথে আর কেউ জড়িত আছে কি-না তা জানতে তদন্ত অব্যাহত রয়েছে। গ্রেপ্তার আসামীদের বিরুদ্ধে আইনানুগ প্রক্রিয়া শেষে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।’

এর আগে ঈদুল আযহার কয়েকদিন আগে ১৬ জুলাই মাগুরা থেকে গরু নিয়ে চট্টগ্রামে আসছিলেন ট্রাকচালক মো. আবদুর রহমান (৩৫)। সীতাকুণ্ডে পৌঁছাতেই একটি পিকআপ থেকে সংকেত দেখানো হয় ট্রাক থামানোর জন্য। কিন্তু আব্দুর রহমান ট্রাক থামাননি। এর পরপরই পিকআপে থাকা সন্ত্রাসীরা তাকে গুলি করে। এরপর গরু না নিয়েই পালিয়ে যায় তারা। পরে হাসপাতালে নিলে আব্দুর রহমানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বিএস/এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm