চট্টগ্রামে গাড়িতে পুলিশের লোগো লাগিয়ে ঢাকায় ফেঁসেছেন বীমা কর্মকর্তা

0

এক বীমা কর্মকর্তা চট্টগ্রামে তার গাড়িতে ঢাকা নগর পুলিশের (ডিএমপি) লোগো লাগিয়ে ফেঁসে গেছেন। পরে পুলিশ ঢাকা থেকে গাড়িটি আটক করে মোহাম্মদপুর থানায় রেখেছে। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা হয়েছে বলে জানা গেছে।

অভিযুক্ত ওই ব্যক্তির নাম খোকন শীল। তিনি ঢাকায় সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স শ্যামলী শাখার কর্মকর্তা।

জানা গেছে, গত ২৫ জুন চট্টগ্রামের আনোয়ারার চুন্নাপাড়ার বাসিন্দা খোকন শীলের সঙ্গে প্রতিবেশীর জমিজমা সংক্রান্ত বিষয়ে সালিশি বৈঠক ছিল। এ কারণে গত ২৪ জুন ঢাকা থেকে আসার সময় তিনি ঢাকা নগর পুলিশের (ডিএমপি) লোগো সম্বলিত একটি প্রাইভেটকার নিয়ে বাড়িতে আসেন।

ওই গাড়িতে ডিএমপি ছাড়াও আরেকটি রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ সংস্থার লোগো লাগানো ছিল। ওই গাড়িটির নম্বর ঢাকা মেট্রো-ঘ-১৫-৬০০৪।

জানা গেছে, খোকন শীল ২৪ জুন থেকে ২৬ জুন পর্যন্ত চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চুন্নাপাড়া গ্রামের বিভিন্ন এলাকায় গাড়িটি নিয়ে ঘোরাঘুরি করেন। ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে গাড়িটি ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়।

Yakub Group

এরই মধ্যে গাড়িতে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ সংস্থার লোগো থাকার অভিযোগ জমা পড়ে ডিএমপির তেজগাঁও বিভাগের এক ঊর্ধ্বতন কর্মকর্তার কাছে।

পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে গাড়িটি পুলিশের নয়। সাধারণ মানুষকে ভয়ভীতি দেখানোর জন্য প্রতারণামূলকভাবে ডিএমপির লোগোটি ব্যবহার করা হয়েছে।

পরে ২৮ জুন রাতে রাজধানীর শেরেবাংলা নগর এলাকার একটি বাসা থেকে পুলিশ গাড়িটি জব্দ করে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm