চট্টগ্রামে কোয়ারেন্টাইনে না থাকায় ভারতফেরত ব্যক্তির জরিমানা

0

চট্টগ্রামে নগরীর পাঁচলাইশ থানার নয়াহাট এলাকায় ভারত থেকে আসা এক ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে না থাকায় ৫ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২৫ মার্চ) দুপুর ১টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

জানা যায়, নগরীর ৩নং পাঁচলাইশ ওয়ার্ডের নয়াহাট এলাকার মুন্সীর বাড়ির এক ব্যক্তি ২৪ মার্চ ভারত থেকে যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে বাংলাদেশে আসেন। এসেই তিনি কোয়ারেন্টাইনে না থেকে এলাকায় প্রকাশ্যে ঘোরাফেরা শুরু করেন।

স্থানীয়দের অভিযোগ, তিনি তার ভাড়াটিয়াদের কাছ থেকে বাড়ি ভাড়াও তুলেছেন। এলাকায় করোনা ঝুঁকি এড়াতে তাকে স্থানীয়রা কোয়ারেন্টাইনে থাকতে বললেও তিনি তা মানেননি।

পরে খবর পেয়ে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত কোয়ান্টাইনে না থাকায় ওই ব্যক্তিতে ৫ হাজার টাকা জরিমানা করে। এ সময় তাকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয় ভ্রাম্যমাণ আদালত।

বিষয়টি নিশ্চিত করে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, পাঁচলাইশের নয়াহাট এলাকায় ভারত থেকে আসা একজনকে কোয়ান্টাইনে না থাকায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেওয়া হয়েছে।

সিএম/এফএমও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন