s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

চট্টগ্রামে কোথাও জোয়ারের পানি ও জলাবদ্ধতা থাকবে না: রেজাউল করিম

কিশোর গ্যাং নির্মূলে খেলার মাঠ তৈরি করা হবে

0

আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী আগ্রাবাদ ওয়ার্ডে গণসংযোগকালে বক্তব্য রাখতে গিয়ে বলেছেন, জোয়ারের পানি ও ভারী যানবাহনের কারণে ভঙ্গুর রাস্তাঘাট আগ্রাবাদ ওয়ার্ডের একটি বড় সমস্যা। চট্টগ্রামের প্রতি জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় খাল খনন, সংস্কার, পুনরুদ্ধার ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে চলমান মেগা প্রকল্পের আওতায় মহেশখালকে দখলমুক্ত ও সংস্কার করা হবে। এ প্রকল্পের কাজ সম্পন্ন হলে আগ্রাবাদসহ চট্টগ্রামের কোন এলাকাতেই জোয়ারের পানি ও জলাবদ্ধতার সমস্যা আর থাকবে না।

তিনি বলেন, এক্সেস রোডকে টেকসইভাবে উন্নয়ন করা হয়েছে। পোর্ট কানেক্টিং রোডকে ভারী যানবাহন চলাচলের উপযোগী করে গড়ে তোলার কাজ চলছে। মেয়র নির্বাচিত হলে চলমান উন্নয়ন প্রকল্প সমূহ দ্রুত সম্পন্ন করার উদ্যোগ গ্রহণ করব, যাতে ধূলাবালি ও যানজটের বিড়ম্বনা থেকে মানুষ দ্রুত মুক্তি পায়।

এর আগে তিনি আলকরণ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সদস্য সাবেক ছাত্রনেতা তারেক সোলেমান সেলিমের মরদেহ দেখতে যান এবং নামাজে জানাজায় অংশ নেন।

গণসংযোগকালে বক্তব্যে তিনি চট্টগ্রামের নতুন এক সমস্যা কিশোর গ্যাং এর প্রসঙ্গ তুলে ধরে বলেন, কিশোরদের খেলাধূলা ও বিনোদনের সুযোগ অতিমাত্রায় সংকুচিত হয়ে পড়ায় এ সমস্যার উদ্ভব হ‌য়ে‌ছে। পর্যাপ্ত খেলার মাঠ ও সাংস্কৃতিক কেন্দ্র কেন্দ্র গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করে তিনি বলেন প্রতি ওয়ার্ডে না হোক, অন্তত যে সকল ওয়ার্ডে খালি জায়গা পাওয়া যাবে ছোট বড় যথাসম্ভব খেলার মাঠ ও বিনোদন কেন্দ্র প্রতিষ্ঠা করতে আমি উদ্যোগ নেব এবং নারী ও তরুণরা যাতে আউট সোর্সিং এ আরো দক্ষতা অর্জন করতে পারে কর্পোরেশন এর পক্ষ থেকে বিশেষ উদ্যোগ নেব।

এসময় তিনি নগরবাসীর প্রতি সালাম ও শুভেচ্ছা জানিয়ে দোয়া চান এবং মেয়র পদে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

Din Mohammed Convention Hall

বক্ত‌ব্যে তি‌নি আ‌রো ব‌লেন, চট্টগ্রামকে এশিয়ার অন্যতম গুরুত্বপূর্ণ অর্থনৈতিক সিটি হিসেবে গড়ে তুলতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুরন্ত গতিতে অনেক বড় বড় প্রকল্পের কাজ এগিয়ে চলছে।

অবহেলিত চট্টগ্রামকে আধুনিক, নান্দনিক, স্বপ্নীল সিটি হিসেবে গড়ে তোলার অনেকটাই এগিয়ে গে‌ছে।

গণসংযোগে রেজাউল করিমের সাথে মহানগর আওয়ামী লীগের সহ সভাপ‌তি আলতাফ হো‌সেন বাচ্চু, সাংগঠ‌নিক সম্পাদক নোমান আল মাহমুদ, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা এ টি এম পেয়ারুল ইসলাম, সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মো. নাজমুল হক, ‌মো. শেখ জাফরুল হায়দার চৌধুরী সবুজ, মহিলা কাউন্সিলর পদপ্রার্থী আফ‌রোজা কামাল, নুর আক্তার প্রমা সহ এলাকার সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm