আক্রান্ত
৯১২৩
সুস্থ
১০৮৪
মৃত্যু
১৮৪

চট্টগ্রামে করোনা রোগীদের হেনস্থা করলেই ব্যবস্থা, হুঁশিয়ারি পুলিশের

0
high flow nasal cannula – mobile

চট্টগ্রাম মহানগরী এলাকায় করোনা ভাইরাসে আক্রান্ত কোন ব্যক্তি যদি সামাজিকভাবে বা কারোর কাছ থেকে অবহেলা বা হেনস্থার শিকার হন এ বিষয়ে অভিযোগ পেলে দায়ীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। দুটি হটলাইন নম্বরে ফোন করে এ অভিযোগ জানানো যাবে।

মঙ্গলবার (২ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে কমিশনার মো. মাহাবুবর রহমানের এ নির্দেশনার কথা জানিয়েছেন সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) আবু বক্কর সিদ্দিক। হটলাইনে দেওয়া দুটি নম্বরে ফোন করে অভিযোগ জানালে হেনস্তাকারী বা দোষীদের বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের হটলাইনগুলো নম্বরগুলো হচ্ছে— ০১৪০০-৪০০৪০০ ও ০১৮৮০৮০৮০৮০।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) আবু বক্কর সিদ্দিক জানান, ‘করোনা ভাইরাস সংক্রমণ ও বিস্তার প্রতিরোধের লক্ষ্যে বিভিন্ন সংস্থা বা ব্যক্তি কর্তৃক আইসোলেশন সেন্টার স্থাপন, লকডাউন ব্যবস্থা বাস্তবায়ন সহ বিভিন্ন প্রতিরোধমূলক কার্যক্রমে অনেকেই বাধা দিচ্ছে যা বিধিসম্মত নয়। এছাড়া করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তিদেরকে বাড়িওয়ালা বাড়িভাড়া দিচ্ছেন না অথবা বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করছে এমন তথ্যও পেয়েছি। তাই করোনা ভাইরাসে আক্রান্ত কোনো ব্যক্তিকে হেনস্তা করলে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এসআর/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

২৪ ঘণ্টায় সর্বোচ্চ শনাক্ত, দেড় লাখ ছাড়ালো রোগী

একদিনে আবারও চট্টগ্রামেই বেশি, করোনায় মৃত্যু ছাড়িয়ে গেল ১৯শ

ksrm